২১শে ডিসেম্বর, ২০১৬ ইং, বুধবার ৭ই পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 5 » সঙ্কট নিরসনের দ্বার উন্মোচিত হয়েছে : মওদুদ


সঙ্কট নিরসনের দ্বার উন্মোচিত হয়েছে : মওদুদ


Amaderbrahmanbaria.com : - ১৯.১২.২০১৬

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন কমিশন (ইসি) পুনর্গঠনে রাষ্ট্রপতির সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংলাপ শুরু হওয়ার মধ্য দিয়ে রাজনৈতিক সঙ্কট নিরসনের দ্বার উন্মোচিত হয়েছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।সোমবার সুপ্রিম কোর্ট থেকে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

মওদুদ আহমদ বলেন, রাষ্ট্রপতির সঙ্গে সংলাপের মাধ্যমে রাজনৈতিক সংকট সমাধানের দ্বার উন্মোচিত হয়েছে। এ দ্বার উন্মোচিত থাকলে সবাই এর সুফল পাবে।

Loading...

রবিবার রাষ্ট্রপতির সঙ্গে অনুষ্ঠিত সংলাপে বিএনপির পক্ষ থেকে সার্চ কমিটি বা নির্বাচন কমিশনার হিসাবে কারো নামের তালিকা দেয়া হয়েছে কি না, জানতে চাইলে মওদুদ বলেন, নামের তালিকা দেয়া হয়েছে। যতজন প্রয়োজন, ততজনেরই নাম দেয়া হয়েছে। তবে তাদের নাম প্রকাশ করা যাবে না।

রাষ্ট্রপতি বিএনপির প্রস্তাব পুরোপুরি মেনে নেবেন কি না-এমন প্রশ্নের জবাবে মওদুদ বলেন, এটা পৃথিবীর কোনো দেশেই সম্ভব নয়। তবে আমরা আশা করছি, রাষ্ট্রপতির সিদ্ধান্তে জনগণের আশার প্রতিফলন ঘটবে।

উল্লেখ্য, নির্বাচন কমিশন পুনর্গঠনে রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ শুরু করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। রবিবার (১৮ ডিসেম্বর) প্রথম দিনেই বিএনপির সঙ্গে সংলাপ করেছেন রাষ্ট্রপতি। বিএনপির প্রতিনিধি দলের নেতৃত্ব দেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া।





Loading...

সম্পাদক ও প্রকাশক : আশ্রাফুর রহমান রাসেল
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close