১৪ই নভেম্বর, ২০১৬ ইং, সোমবার ৩০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 5 » রাজধানীবাসীর ডাটা এন্ট্রি বাস্তবায়নে কাজ চলছে : ডিএমপি


রাজধানীবাসীর ডাটা এন্ট্রি বাস্তবায়নে কাজ চলছে : ডিএমপি


Amaderbrahmanbaria.com : - ১০.১১.২০১৬

 

নিজস্ব প্রতিবেদক : নগরবাসীর ডাটা এন্ট্রি বাস্তাবায়নে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।বৃহস্পতিবার ডিএমপি হেডকোয়ার্টার্সে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ তথ্য জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সিআইএমএস সফটওয়্যারে নগরবাসীর ডাটা এন্ট্রি করা হয়েছে। আর এটা বাস্তবায়নে টিম ডিএমপি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। বিট পুলিশিং, উঠান বৈঠক করা হচ্ছে। সিআইএমএস এ ডাটা এন্ট্রি দেয়ার ফলে আজ ঢাকা শহরে কোনো জঙ্গি বসবাস করতে পারছে না বলে জানান তিনি।

তিনি বলেন, জঙ্গি দমনে আমরা যথেষ্ট সাফল্য অর্জন করেছি। প্রধানমন্ত্রীসহ দেশের সর্বমহলে আমাদের কাজের ভূয়সী প্রশংসা হচ্ছে। দেশের মানুষের মধ্যে জঙ্গি দমনে একটি ঐক্য তৈরি হয়েছে। তারা আমাদের দেয়া শর্ত মেনে তাদের ধর্মীয় ও অন্যান্য উৎসব পালন করছে। এটি আমাদের প্রতি দেশের মানুষের ভালবাসার প্রতিফলন।

দেশর সব বাহিনী পুলিশের সাথে কাজ করছে জানিয়ে তিনি বলেন, আমরা একে অপরকে সহযোগিতার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। কোনো বাহিনীর সাথে আমাদের কোনো সদস্যের অনাকাঙ্ক্ষিত ঘটনা বা ভুল বোঝাবুঝি যাতে না হয়, সেদিকে আমাদের সতর্ক থাকতে হবে। আমরা দেশের জন্য কাজ করি। সবার সাথে আমাদের সুসম্পর্ক রাখতে হবে।

সভায় ডিএমপি কমিশনার ডিএমপি’র বিভিন্ন ইউনিটের শ্রেষ্ঠ পুলিশ অফিসারদের ভালো কাজের স্বীকৃতি স্বরুপ আর্থিক পুরস্কার দেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close