১৪ই নভেম্বর, ২০১৬ ইং, সোমবার ৩০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


মাত্র ৮ ওভারেই রংপুরের জয়


Amaderbrahmanbaria.com : - ১০.১১.২০১৬

খুলনা টাইটানসকে মাত্র ৪৪ রানেই গুটিয়ে দেওয়ার পর রংপুর রাইডার্সের জয়টা ছিল শুধুই সময়ের ব্যাপার। কাক্সিক্ষত সেই জয়টা তুলে নিতে খুব বেশি সময়ও নেননি রংপুরের ব্যাটসম্যানরা। মাত্র ৮ ওভার ব্যাটিং করেই পৌঁছে গেছেন জয়ের বন্দরে। ৯ উইকেটের বিশাল ব্যবধানের এই জয় দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরও পাকাপোক্ত করেছে নাঈম ইসলাম, শহীদ আফ্রিদিদের রংপুর।
৪৫ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ১৬ রান যোগ করেছিলেন রংপুরের দুই ওপেনার আহমেদ শেহজাদ ও সৌম্য সরকার। তৃতীয় ওভারে শেহজাদ ১৩ রান করে আউট হয়ে গেলেও জয় তুলে নিতে কোনো সমস্যা হয়নি রংপুরের। কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছে গেছে মাত্র ৮ ওভার ব্যাটিং করেই। ১৫ বলে ১৫ রান করে অপরাজিত ছিলেন মোহাম্মদ মিথুন। সৌম্য করেছেন অপরাজিত ১৩ রান।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে আফ্রিদি ও আরাফাত সানির দুর্দান্ত বোলিংয়ে ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েছে মাহমুদউল্লাহর খুলনা। ৪৪ রানে অলআউট হয়ে গড়েছে বিপিএলের সর্বনিম্ন ইনিংসের নতুন রেকর্ড। বিপিএলের গত আসরে বরিশাল বুলসের ইনিংস গুটিয়ে গিয়েছিল ৫৮ রানে।
রংপুরের পক্ষে দুর্দান্ত বোলিং করে চারটি উইকেট নিয়েছেন পাকিস্তানি অলরাউন্ডার আফ্রিদি। তিন ওভার বল করে দিয়েছেন মাত্র ১২ রান। অবিশ্বাস্য এক বোলিং ফিগারের জন্ম দিয়েছেন আরাফাত সানি। ২.৪ ওভার বল করে কোনো রান না দিয়েই নিয়েছেন তিন উইকেট।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close