১৪ই নভেম্বর, ২০১৬ ইং, সোমবার ৩০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » বিনোদন » ট্রাম্পের স্ত্রীকে নিয়ে বলিউড পরিচালকের কুরুচিপূর্ণ রসিকতা


ট্রাম্পের স্ত্রীকে নিয়ে বলিউড পরিচালকের কুরুচিপূর্ণ রসিকতা


Amaderbrahmanbaria.com : - ১০.১১.২০১৬

বিনোদন ডেস্ক : যা দেখা যাচ্ছে, ৯/১১ তারিখটা মার্কিন মুলুকে কিছু একটা হইচই খাড়া করেই! সে সন্ত্রাসবাদই হোক বা নতুন প্রেসিডেন্ট নির্বাচন! ফলে, সারা বিশ্বই এখন হরেক মন্তব্য পোস্ট করে চলেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ বা নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাচ্ছেন, কেউ বা আবার মুখর হচ্ছেন তাঁর সমালোচনায়!

তবে, সব কিছুর সীমা ছাড়িয়ে গেলেন বলিউড পরিচালক রাম গোপাল ভার্মা। ডোনাল্ড ট্রাম্পের বিজয়, তার স্ত্রী, মিশেল আর বারাক ওবামা, হিলারি ক্লিনটন- সবার প্রসঙ্গ তুলে ১২টি টুইটে আদতে লিঙ্গবিদ্বেষ আর বর্ণবিদ্বেষের চূড়ান্ত নজির গড়লেন তিনি।

প্রথম টুইট থেকেই প্রমাণ করে দিয়েছেন পরিচালক, তার মন্তব্য খুব একটা সোজা পথে হাঁটবে না। “যারা এতদিন ট্রাম্পকে বোকা বলে এসেছিলেন, দেখা যাচ্ছে তারাই সবচেয়ে বড় বোকা”, লিখেছেন রাম গোপাল।

দ্বিতীয় টুইটে তিনি পোস্ট করেছেন আমেরিকার নির্বাচনের মানচিত্র-নির্ভর সমীক্ষা। সেখানে দেখা যাচ্ছে, কোন কোন অঞ্চল থেকে বিপুল ভোট পেয়ে জয়ী হয়েছেন ট্রাম্প। সেই ছবি পোস্ট করে পরিচালকের মন্তব্য, “এই সব জায়গা থেকে আগে জিতেছিলেন বারাক ওবামা। এবারে তিনি ট্রাম্পকে না জেতানোর অনেক উদ্যোগই নিয়েছিলেন। ফলে, ট্রাম্প এটা প্রমাণ করে দিলেন, তিনি শুধু হিলারি ক্লিনটনেরই নয়, মিশেল আর বারাক ওবামার মুখেও ঝামা ঘষে দিয়েছেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close