১৪ই নভেম্বর, ২০১৬ ইং, সোমবার ৩০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


নাটকীয় জয়ে খুলনা টাইটানস


Amaderbrahmanbaria.com : - ০৯.১১.২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ ম্যাচে রাজশাহী কিংসকে ২ রানে হারালো খুলনা টাইটানস। বারবার রং বদলানো ম্যাচে নাটকীয়তা শেষে জয় তুলে নেয় খুলনা।
বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করতে নেমে ১৩৩ রানেই গুটিয়ে যায় খুলনা। মূলত আবুল হাসান রাজুর বোলিং তোপেই অল্প রানে গুটিয়ে যায় খুলনা। রাজুর বলে একাধারে আউট হন ওয়েসয়েলস, মাহমুদউল্লা, অলক কাপালি, আরিফুল হক ও শফিউল ইসলাম।
তখন ভাবা হচ্ছিলো এই টার্গেট বুঝি সহজেই পেরিয়ে যাবে খুলনা। কিন্তু খুলনার বোলাররা তা হতে দেয়নি। জুনায়েদের ৪ উইকেট ও অধিনায়ক মাহমুদুল্লাহ শেষ ওভারে তিন উইকেট নিয়ে ম্যাচ হাতে নিয়ে নেন। ওপেনিংয়ে নেমে রাজশাহীর হয়ে ৬৪ রান করেও ম্যাচ বাঁচাতে পারেন নি মমিনুল।
এর আগে ব্যাট করতে নেমে ওয়েসেলেন এর ৩২ ও অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের ৩২ রানের উপর ভর করে ১৩৩ রান করে খুলনা। রাজশাহীর পক্ষে একাই পাঁচ উইকেট নেন আবুল হাসান রাজু।
নিজের প্রথম ও ইনিংসের চতুর্থ ওভারে রাজশাহীকে ব্রেকথ্রু এনে দেন ইংল্যান্ড সিরিজের (টেস্ট) নায়ক মেহেদী হাসান মিরাজ। দলীয় ১৮ রানের মাথায় ক্লিন বোল্ড হয়ে ফেরেন নিকোলাস পুরান (১৪)। তিন ওভারের মধ্যে তিন উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় খুলনা টাইটান্স। ১২তম ওভারে রান আউটের ফাঁদে পড়েন শুভাগত হোম (৩)।
খুলনার হয়ে বলার মতো রান করতে পারেনি কেউই। কিন্তু দুর্দান্ত বোলিংয়ে ঠিকই ম্যাচ বের করে আনলেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close