১৪ই নভেম্বর, ২০১৬ ইং, সোমবার ৩০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 5 » ট্রাম্প জিতলে যুক্তরাষ্ট্র ছাড়বেন যেসব তারকা


ট্রাম্প জিতলে যুক্তরাষ্ট্র ছাড়বেন যেসব তারকা


Amaderbrahmanbaria.com : - ০৯.১১.২০১৬

বিনোদন ডেস্ক : যুক্তরাষ্ট্রজুড়ে চলছে ভোটজ্বর। হাড্ডাহাড্ডি লড়াই চলছে ডেমোক্রেট প্রার্থী হিলারি ক্লিনটন আর রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের মধ্যে। হোয়াইট হাউসে কে যাচ্ছেন, তা নিয়ে দুই দলের নেতা-সমর্থকদের মধ্যেও চলছে তুমুল উত্তেজনা।

আর এ উত্তেজনার বাইরে নেই মার্কিন তারকাও। অনেকে আবার ট্রাম্প জয়ী হলে তাঁদের অবস্থা নিয়েও বেশ শঙ্কা প্রকাশ করেছেন।

ভোটযুদ্ধ শুরু হওয়ার পর এসব মার্কিন তারকা ট্রাম্পের বিরুদ্ধে ছিলেন। এমনকি ট্রাম্প প্রেসিডেন্ট হলে তাঁদের অনেকেই দেশ ছাড়বেন বলে জানিয়েছিলেন। কেউ কেউ তো স্রেফ জানিয়ে দিয়েছিলেন, ট্রাম্প জিতলে মহাশূন্যেই পাড়ি দেবেন তাঁরা।

তারকা গায়ক শের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে তাঁর শঙ্কার কথা তুলে ধরেন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে। তিনি লেখেন, ‘ট্রাম্প জিতলেই আমি বৃহস্পতি গ্রহের দিকে রওনা দেব।’

শের কথাটি মজা করে লিখলেও ‘ব্রেকিং ব্যাড’ খ্যাত তারকা ব্রায়ান ক্রানসটন আমেরিকা ছাড়ার ব্যাপারে একেবারে নিশ্চিত। তিনি মনেপ্রাণেই চান না যে ট্রাম্প জিতুক। ক্রানসটন বলেই রেখেছেন, হোয়াইট হাউসে ট্রাম্প গেলে তাঁর গতি হবে সোজা ভ্যানকুভারে।

এদিকে, জনপ্রিয় তারকা চেলসি হ্যান্ডলার কাজে বিশ্বাসী। তাই তিনি এরই মধ্যে আমেরিকার বাইরে একটি বাড়ি কিনে রেখেছেন। তবে কোন দেশে তিনি বাড়িটি কিনেছেন, তা উল্লেখ করেননি চেলসিয়া।

কমেডিয়ান এমি সুমার ট্রাম্পের জয়-পরবর্তী অবস্থা নিয়ে বেশ শঙ্কিত। তাই স্প্যানিশ ভাষা শেখার কথাও চিন্তা করছেন তিনি। এমি বলেই রেখেছেন, ট্রাম্প জয়ী হলে স্পেন পাড়ি দিচ্ছেন তিনি।

কৃষ্ণাঙ্গ তারকা গায়ক নি ইয়ো বলেছেন, ট্রাম্প জিতলেই প্রতিবেশী দেশ কানাডা যাচ্ছেন তিনি। তাঁর বন্ধু ড্রেককে কানাডায় বাড়ি দেখতেও বলেছেন তিনি।

এদিকে, ট্রাম্প সমর্থকরা দেশ ত্যাগের ব্যাপারে অতটাও আগ্রহী নন। তবে হিলারি জিতলে চিরশত্রু দেশ রাশিয়াতেই চলে যাবেন বলে সামাজিক গণমাধ্যম টুইটারে লিখেছেন একজন ট্রাম্প সমর্থক।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close