সোমবার, ২৯শে অক্টোবর, ২০১৮ ইং ১৪ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

আলিয়ার ব্যাগটির এত দাম!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ইদানীং খবরের শিরোনাম হচ্ছেন, শুধু যে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে দেখা-সাক্ষাৎ চলছে, সে জন্য নয়। গত সপ্তাহে পরিচালক-প্রযোজক করণ জোহরের টিভি শো ‘কফি উইথ করণ’-এ দীপিকা পাডুকোনকে সঙ্গ দিয়েছিলেন আলিয়া। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রণবীর ও তাঁর পরিবারের সঙ্গে দেখা করেছেন। আর বিমানবন্দরে ঝলক দেখিয়েছেন ভক্তদের।

মুম্বাই বিমানবন্দরে আলিয়া ভাট পরেছিলেন সাদা ছোট জামা। তার ওপর জড়িয়েছিলেন সাদা ফুলেল জ্যাকেট। আর পরেছিলেন খাকি ট্রাউজার। যেটি সবচেয়ে নজর কেড়েছে, তা হলো তাঁর ব্যাগ। দিওর ব্র্যান্ডের এই সাদাকালো ব্যাগটির দাম কত জানেন?

যেকোনো পোশাকের সঙ্গেই মানানসই ওই ব্যাগটি। আলিয়ার ‘ডিওর অবলিক স্যাডল’ ব্যাগটির দাম এক লাখ ৯৯ হাজার রুপি। টাকায় রূপান্তর করলে যা দাঁড়ায় দুই লাখ ২৮ হাজার ৮৫০ (এক রুপি সমান ১.১৫ টাকা হিসাবে)।

আলিয়া ভাটের হাতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে। করণ জোহরের ইতিহাস-আশ্রিত ‘তাখত’ ছবিতে দেখা যাবে তাঁকে। এতে আরো রয়েছেন কারিনা কাপুর খান, রণবীর সিং, ভূমি পেদনেকার, ভিকি কুশল, অনিল কাপুর ও জাহ্নবী কাপুর।

অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও রয়েছেন তিনি। এর মধ্যে অনেকখানি শুটিংও করে ফেলেছেন। এ ছবিতে জুটি বেঁধেছেন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে। এ ছাড়া ‘কলঙ্ক’ ছবিতেও কাজ করবেন তিনি। এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, আদিত্য রায় কাপুর, বরুণ ধাওয়ান, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিতসহ অনেকেই। সূত্র : বলিউড লাইফ।