রবিবার, ২৮শে অক্টোবর, ২০১৮ ইং ১৩ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

দুই সপ্তাহ বিশ্রামে থাকতে হবে পূর্ণিমাকে

বিনোদন ডেস্ক : ‘চিকিৎসকরা ভয়ের কিছু নেই বলে জানিয়েছেন। তবে দুই সপ্তাহ তাকে পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেয়া হয়েছে।’ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। বুধবার দিবাগত রাতে তথ্য নিশ্চিত করে পূর্ণিমার স্বামী আহমেদ ফাহাদ জামাল জানালেন কথাগুলো।

পূর্ণিমার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সমকাল অনলাইনকে বলেন, ‘কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলাম। চিকিৎসকের শরণাপন্ন হলে ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত বলে জানি। পরে চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি হই। দুইদিন আইসিইউতেও থাকতে হয়েছে। আপাতত বিশ্রামে থাকতে হবে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এদিকে ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠান দিয়ে উপস্থাপিকা হিসেবেও সু পরিচিত হয়েছেন পূর্ণিমা। ইতোমধ্যে দুটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়ে আছেন। ছবি দুটির নাম ‘জ্যাম’ ও ‘গাঙচিল’। এর মধ্যে ‘জ্যাম’ ছবিটি প্রয়াত চিত্রনায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলী চলচ্চিত্র থেকে নির্মিত হচ্ছে। এতে তার বিপরীতে অভিনয় করবেন আরিফিন শুভ। অন্যদিকে ‘গাঙচিল’ নির্মিত হচ্ছে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে। এ ছবিতে পূর্ণিমার বিপরীতে রয়েছেন ফেরদৌস। দুটি ছবিই পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

এ জাতীয় আরও খবর

পরিকল্পনা না কী স্ট্যান্ডবাজি?

মালাইকা ১২ বছরে ছোট অর্জুনের সঙ্গে বিয়ের পিঁড়িতে!

অভিনয়ে ফিরছেন শাবনূর, তবে রয়েছে শর্ত!

ধর্ষণ থেকে বাঁচতে রাখির যে পরামর্শে ছড়াল উত্তেজনা

‘দেবী’ দেখলেন হুমায়ূন আহমেদের সন্তানরা

ছেলেটির কলার ধরে মারতে মারতে নিয়ে যায় পিয়া!

আমেরিকায় যাওয়ার আগে দুই মেয়েকে নিয়ে যা বলে গেলেন শ্রাবন্তী

১২ বছরের বড় মালাইকাকে বিয়ে করবেন অর্জুন!

আর দেখা যাবে না তৈমুরকে