শুক্রবার, ২৬শে অক্টোবর, ২০১৮ ইং ১১ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

পপির নতুন অভিজ্ঞতা

বিনোদন প্রতিবেদক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। এই অভিনেত্রীর জীবনে এক নতুন অভিজ্ঞতা হলো। আর সেটি হলো ওয়েব সিরিজে অভিনয় করলেন তিনি। ‘ইন্দুবালা’ শিরোনামের একটি ওয়েব সিরিজে নাম ভূমিকায় দেখা যাবে তাকে।

কদিন আগে কলকাতায় ‘ইন্দুবালা’র বেশ কিছু অংশের শুটিং-এ অংশ নেন পপি। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন।
ভারতের কলকাতা ছাড়া বাংলাদেশ ও অন্য একটি দেশে ওয়েব সিরিজটির শুটিং হবে।

গল্পে দেখা যাবে- ইন্দুবালা একজন শিক্ষিতা সাহসী নারী, প্রতিবাদী কণ্ঠ। সমাজের অন্যায়-অপরাধের বিরুদ্ধে সোচ্চার এ নারীর প্রতিবাদ অহিংস উপায়ে।

ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ইন্দুবালা ওয়েব সিরিজে আমার চরিত্রটি দারুণ সিনেমাটিক। সাধারণভাবে ওয়েব সিরিজ হলেও দর্শকরা সিনেমার ফ্লেভার পাবেন। বিগ বাজেটের কাজটি নিয়ে আমি আশাবাদী। দর্শকের ভালো লাগলে সব শ্রম সার্থক হবে।

পপি আরও বলেন, আমি সব সময় ভালো কাজের সঙ্গে আছি। কাজটি করার জন্য আমাকে বলা হয়। সব কিছু শোনার পর আর না করিনি। আর বিশ্বের বিভিন্ন দেশে ওয়েব সিরিজের ভালো নির্মাণ হচ্ছে। এই কাজটির মাধ্যমে আমাদের দেশেও ওয়েব সিরিজের ভালো একটি প্রচলন শুরু হবে বলে মনে করছি।

সম্প্রতি পপি পরিচালক সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজ শেষ করেছেন। এরপর ‘সেভ লাইফ’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন ফেরদৌস ও আনিসুর রহমান মিলন। এটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম। এছাড়া বুলবুল বিশ্বাসের ‘কাটপিস’ নামেও একটি ছবিতে গত মাসে চুক্তিবদ্ধ হন এই অভিনেত্রী।