শুক্রবার, ২৬শে অক্টোবর, ২০১৮ ইং ১১ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বহুতল ভবন থেকে ঝাঁপ দিলেন জিৎ!

অনলাইন ডেস্ক : বহুতল থেকে ঝাঁপ দিয়েছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা জিৎ। খবরটা ছড়িয়ে পড়তেই টলিপাড়ায় হৈ হৈ পড়ে যায়। সকলেরই প্রশ্ন খবরটা সত্যি নাকি? হ্যাঁ সত্যিই বটে, তবে সবটাই নেহাতই তার আগামী বাংলা ছবি ‘বাঘবন্দি খেলা’ ছবির শুটিংয়ের সৌজন্যে।

তবে জিৎ এই দুঃসাহসিক স্টান্টের ভিডিওটা দেখলে চমকে যাবেন বৈকি। জিৎ এর ছবি অ্যাকশন থাকবে সেটা নতুন কিছু নয়। তবে এ ধরনের স্টান্ট করতে আগে কোনও বাঙালি অভিনেতাকে দেখা গেছে বলে মনে তো পড়ে না। তবে ব্যাংককে তার আগামী ছবি ‘বাঘবন্দি খেলা’র শুটিংয়ে এই ঝুঁকিটাই নিয়েছেন জিৎ।

সুরিন্দর ফিল্মসের পক্ষ থেকে ভিডিওটি ইউটিউব এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি বহুতলের ছাদ থেকে দৌড়ে আসছেন জিৎ। আর পরেই বিল্ডিং থেকে ঝাঁপ দিতে দেখা যায় তাকে।

বহুতলের দেওয়াল বেয়ে ৯০ ডিগ্রি অ্যাঙ্গেলে নেমে আসতে দেখা যায় তাকে। তবে একবার না এই দৃশ্যটি যাতে পারফেক্ট হয় সে কারণে প্রায় তিনবার এই দৃশ্যটি শুটি করতে হয়েছে অভিনেতাকে। অভিনেতা নিজেই শুটিংয়ের এই অভিজ্ঞতা শেয়ার করেছেন ভিডিওতে।

সাধারণত এ ধরনের দৃশ্যের জন্য অভিনেতার স্টান্ট ম্যানের সাহায্য নেন, তবে এক্ষেত্রে এই দৃশ্যটি জিৎ নিজেই করেছেন বলে জানিয়েছেন পরিচালক রাজা চন্দ।