মঙ্গলবার, ২রা অক্টোবর, ২০১৮ ইং ১৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ

নিউজ ডেস্ক : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সাহিদুর রহমান (২৭) নামের এক বাংলাদেশির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (২৯ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার রত্নাই সীমান্ত এলাকার নাগর নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত সাহিদুর বালিয়াডাঙ্গী উপজেলার হরিনমারী গ্রামের খতিব উদ্দিনের ছেলে। উপজেলার আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান মো. আকালু বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় রত্নাই সীমান্তের ৩৮২ নম্বর পিলার এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করেন সাহিদুর রহমানসহ কয়েকজন। এ সময় ১৭১ সোনামতি ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে আহত হন সাহিদুর। বাকিরা সাহিদুরকে নদীতে ফেলে পালিয়ে যায়।

বিষয়টি জানাজানি হলে সাহিদুরকে খুঁজতে থাকে বিজিবি ও পুলিশ। একপর্যায়ে রাত ১১টার দিকে ৩৮২ নম্বর পিলার এলাকার আমতলী গ্রামসংলগ্ন নাগর নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি- তদন্ত) চিত্ত রঞ্জন দাস বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাহিদুর গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। ময়নাতদন্তের জন্য লাশ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।