সোমবার, ১৬ই জুলাই, ২০১৮ ইং ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

প্রেমিকের সঙ্গে ৩৬তম জন্মদিন উদযাপন করবেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক: বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আগামী ১৮ জুলাই ৩৬তম জন্মদিনের কেক কাটবেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। আর বিশেষ এই দিনটি নাকি প্রেমিক নিক জোনাসের সঙ্গেই কাটাবেন পিসি। এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

বৃহস্পতিবার (১২ জুলাই) ছিলো প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়ার ২৯তম জন্মদিন। এ উপলক্ষে মুম্বাইয়ের নিজ বাড়িতে পার্টি দিয়েছিলেন পিসি। যেখানে উপস্থিত ছিলেন শুধু পরিবারের সদস্যরা।

ভাইয়ের জন্মদিন উদযাপন শেষে যুক্তরাষ্ট্রে ফিরে যান বলিউডের এই অভিনেত্রী। জানা গেছে- প্রেমিকের সঙ্গে নিজের ৩৬তম জন্মদিন উদযাপন করবেন বলেই সেখানে ফিরে গিয়েছেন প্রিয়াঙ্কা।

গত কয়েক মাস ধরে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রায় সময় বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা যায় এই জুটিকে।

ক’দিন আগে প্রেমিকের সঙ্গে তার আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন পিসি। এরপর প্রেমিকার মায়ের সঙ্গে দেখা করতে মুম্বাইয়ে এসেছিলেন নিক। সেখান থেকে তারা চলে যান ব্রাজিল ঘুরতে। কিন্তু প্রেমের বিষয়টি এখনও স্বীকার করেননি প্রিয়াঙ্কা-নিক।