মঙ্গলবার, ৩রা জুলাই, ২০১৮ ইং ১৯শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

গণতন্ত্রকে ব্যবহার করে বিএনপি নাশকতা এবং অস্বাভাবিক পরিস্থিতি তৈরি করতে চাই

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আগে বিএনপিকে ঠিক করতে হবে আসলে তারা নির্বাচন গণতন্ত্রে বিশ্বাস করেন কিনা। আসলে নির্বাচন গণতন্ত্রকে ব্যবহার করে বিএনপি নাশকতা অন্তঘার্ত এবং অস্বাভাবিক পরিস্থিতি তৈরি করতে চাই।

তিনি বলেন, বিএনপি নির্বাচন গণতন্ত্রের ধার ধারে না। মুলত তারা অস্বাভাবিক পরিস্থিতি তৈরি করার জন্য নির্বাচন গণতন্ত্রের সুযোগ নিচ্ছে। যাতে বিচার-আচারগুলো বন্ধ হয়ে যায়, যুদ্ধাঅপরাধীরা মুক্তি পাই এবং দুর্ণীতির অপরাধে দন্ডিত ব্যাক্তিবর্গ কারগার থেকে বের হয়ে আসে।

শনিবার বেলা ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদেও তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, মূলত অপরাধীদের মুক্তি দেয়ায় বিএনপির মূল রাজনীতি। সেই রাজনীতির অংশ হিসেবে সাজাপ্রাপ্ত খালেদা জিয়াকে যে কোন পন্থায় কারাগার থেকে মুক্তি করার চক্রান্তে তারা লিপ্ত আছে। তিনি আরো বলেন, দেশবাসীকে বিএনপি ও খালেদা জিয়া সর্ম্পকে সর্তক হতে হবে। কারণ বিএনপি ও খালেদা জিয়া নির্বাচন ও গণতন্ত্রের ধার ধারছেন না।
এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email