রবিবার, ৩রা জুন, ২০১৮ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

যশোরে মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে নিহত ১

যশোর প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের পরিচয় জানা না গেলেও তার আনুমানিক বয়স ৩২ বছর বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে ৩ কেজি গাঁজা, ২০০ পিস ইয়াবা, ১টি ওয়ান শ্যুটারগান, এক রাউন্ড গুলি ও ২টি গুলির খোসা উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি, একটি গুলির খোসা এবং তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে যশোর-মাগুরা সড়কের বাঘারপাড়া ভাটার আমতলা গরুর হাট এলাকায় এই ঘটনা ঘটে।

বাঘারপাড়া থানার সেকেন্ড অফিসার এসআই নাসিরুল হক খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, যশোর-মাগুরা মহাসড়কের বাঘারপাড়া উপজেলার খাজুরা ভাটার আমতলা নামক স্থানে একটি মেহগনিবাগানে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে- এমন খবর পায় পুলিশ। খবর পেয়ে সেখানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ সময় সেখানে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক আবদুর রশিদ জানান, ওই যুবককে মৃতাবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথায় গুলি লেগেছে।

Print Friendly, PDF & Email