সোমবার, ৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

মিরপুরের বিহারী ক্যাম্পে অভিযানে বিপুল মাদকদ্রব্য উদ্ধার

ডেস্ক রিপোর্ট : রাজধানীর মিরপুর, পল্লবী ও কালশীর বিহারী ক্যাম্পগুলোতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া এই অভিযানে ২৭ মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়।

এর আগে ক্যাম্পগুলোতে অভিযান চালাতে গিয়ে বিপাকে পড়তে হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীকে। তাই এবার তিনশ সশস্ত্র পুলিশ সদস্য ক্যাম্পগুলো ঘিরে রাখে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপির যুগ্ম কমিশনার (অপারেশন) মো. মনির হোসেনের নেতৃত্বে অভিযানে মিরপুর ডিভিশন পুলিশ, গোয়েন্দা পুলিশ ও ডগ স্কোয়াড অংশ নেয়।

আরও : জোড়া ব্রেনের রাবেয়া-রোকেয়া: দ্বিতীয় অপারেশনে ৩০-৫০ লাখ টাকার যন্ত্রপাতি লাগবে

অভিযান শেষে মিরপুর অঞ্চলের সহকারী পুলিশ কমিশনার (এসি) সৈয়দ মামুন মোস্তফা ঢাকাটাইমসকে জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে পল্লবী থানার বিহারী ক্যাম্পগুলোতে অভিযান চালানো হয়। অভিযানে দুই হাজার ১৫০ পিস ইয়াবা, ছয় কেজি গাঁজা, ছয় শ ৭৪ গ্রাম হেরোইন ও ১২৫ বোতল বাংলা মদ উদ্ধার করা হয়। এ সময় ২৭ মাদক কারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দাদন ফকির (পিপিএম) ঢাকাটাইমসকে জানান, ‘অভিযান শুরুর সময় পুরো ক্যাম্প এলাকা ঘিরে ফেলা হয়। বাইরে থেকে কাউকে ভেতরে বা ভেতর থেকে কাউকে বাইরে বের হতে দেওয়া হয়নি। আটকদের সবাই মাদক বিক্রেতা। অভিযানে চিহ্নিত মাদক ব্যবসায়ীদেরই ধরা হয়েছে। কাউকে হয়রানি মূলকভাবে ধরা হয়নি। ডগ স্কোয়াডের সাহায্যে ক্যাম্পের বিভিন্ন ঘর থেকে মাদক উদ্ধার করা। ক্যাম্পগুলোতে মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।’

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

কক্সবাজারে বেকার হওয়ার আশঙ্কায় ৬ হাজার জেলে!

শিক্ষক রাজীব মীরকে বাঁচাতে প্রয়োজন মাত্র ১০ টাকা!

‘১০ বছরে জিনিসপত্রের দাম বাড়েনি, এবারও বাড়বে না’

শতভাগ ঈদ বোনাস দাবি বেসরকারি শিক্ষকদের

বাঁচানো গেলো না মিমকে

বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিসের টিকিট বিক্রি শুরু ৫ জুন