রবিবার, ৩রা জুন, ২০১৮ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বদি এখন গায়ক! ভিডিও)

ডেস্ক রিপোর্ট : ‘পর মানুষে দুঃখ দিলে দুঃখ মনে হয় না। আপন মানুষ দুঃখ দিলে মেনে নেয়া যায় না।’ মাইক্রোফোন হাতে বহুল জনপ্রিয় এ গানটি এবার দরদ দিয়ে গাইলেন কক্সবাজারের আলোচিত সাংসদ বদিউর রহমান বদি।

তার কণ্ঠে গাওয়া এ গানটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। কালো প্যান্ট ও লাল শার্ট পরিহিত সাংসদ বদি কোনো এক অনুষ্ঠানে গানটি গেয়েছেন। সোয়া ৪ মিনিটের এক ভিডিওতে দেখা যায়, তার গান শুনে মঞ্চে উপস্থিত অনেকে তালি দিচ্ছেন। তবে ভিডিওটি কবে বা কোথায় করা হয়েছে তা জানা যায়নি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজধানীসহ সারাদেশে মাদকবিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। অভিযানে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শতাধিক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গ্রেফতার হয়েছে কয়েক হাজার মাদকসেবী ও ব্যবসায়ী।

দেশব্যাপী চলমান এ অভিযানে কক্সবাজারের সাংসদ বদিউর রহমান বদিকে নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। যদিও তিনি বারবার তার বিরুদ্ধে ইয়াবা ব্যবসায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন।

সম্প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালও সাংবাদিকদের এক প্রশ্ন জবাবে বলেছেন, বদির বিরুদ্ধে ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগের প্রমাণ নেই। তবে তিনি জড়িত থাকলে ছাড় দেয়া হবে না।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

মালয়েশিয়ায় শুভেচ্ছাদূত ফারিয়া শাহরিন

এই দিন-দিন না আরও দিন আছে : ওমর সানি

ইউটিউব থেকে ‘সুপার হিরো’ গায়েব!

‘বাবা আমার পড়াশোনার খরচ চালাতে পারছিলেন না’

অভিষেক-ঐশ্বরিয়ার উত্তপ্ত সম্পর্কে দীপিকার খোঁচা!

অন্য ভুবনের বাসিন্দার সাথে জীবন বাঁধতে চান শাকিব