শনিবার, ৩রা মার্চ, ২০১৮ ইং ১৯শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

শ্রীদেবীর প্রয়াণে রানির বড় ক্ষতি!

বিনোদন ডেস্ক : দুবাইয়ে মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন শ্রীদেবী। কিন্তু সেখানেই জীবন অবসান হয়েছে বলিউডের ফিমেল সুপারস্টারের। তার প্রয়াণে স্তব্ধ গোটা বলিউড।

এ অভিনেত্রীকে বুধবার শ্রদ্ধা ও ভালোবাসায় চিরবিদায় জানান তার সহকর্মী ও ভক্তরা।এদিকে শ্রীদেবীর মৃত্যুকে ব্যক্তিগত ক্ষতি বলে মনে করছেন অভিনেত্রী রানি মুখার্জি।

ভারতীয় গণমাধ্যমকে রানি জানান, ‘ব্যক্তিজীবনে তার খুবই ঘনিষ্ঠ ছিলাম। দুবাই যাবার আগে তিনি হিচকি দেখতে চেয়েছিলেন। আমি তাকে বলেছিলাম, আপনি বিয়ের অনুষ্ঠান শেষ করে ফিরে আসুন, তারপর আমি আপনাকে হিচকি দেখাব। হিচকি এখনো তৈরি হচ্ছে। দুজন ব্যক্তি আমাকে খুবই ভালোবাসতেন একজন আমার বাবা অন্যজন শ্রীদেবীজি। আমি ভেবেছিলাম তারা হিচকি দেখবেন এবং তাদের কাছ থেকে আমি সঠিক প্রতিক্রিয়া জানতে পারব। আমি খুবই শোকাহত যে দুজনের কেউই আমার জীবনে নেই। ব্যক্তিগত ভাবে এটি আমার বড় ক্ষতি।’

আগামী ২১ মার্চ রানির জন্মদিন। এ বছর জন্মদিন পালন প্রসঙ্গে প্রশ্ন করা হলে এ অভিনেত্রী বলেন, ‘আমার প্রিয় ব্যক্তির (শ্রীদেবী) জন্য আমি খুবই শোকাহত। মনে হয় না এ বছর জন্মদিন পালন করব। এ মুহূর্তে আমাকে অনেক হারানোর ব্যথা সইতে হচ্ছে।’

রানি মুখার্জি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা মারদানি। ২০১৪ সালে মুক্তি পায় এটি। ২০১৫ সালে মেয়ে আদিরার জন্মের পর তাকে নিয়ে ব্যস্ত ছিলেন এ অভিনেত্রী। ফলে লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে সাময়িক বিরতিতে থাকতে হয় তাকে। আগামী ২৩ মার্চ মুক্তি পাচ্ছে হিচকি। এটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ পি মালহোত্রা। কিছুদিন আগে মুক্তি পেয়েছে এর ট্রেইলার। এতে ‘টোরেটে সিনড্রম’ আক্রান্ত ন্যাইনা মাথুর নামের এক শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছেন রানি।

Print Friendly, PDF & Email