সোমবার, ৫ই মার্চ, ২০১৮ ইং ২১শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

আশুগঞ্জে দুই শহস্রধীক রোগীকে দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা প্রদান

আশুগঞ্জ প্রতিনিধি : দুই শহ¯্রাধীক রোগীকে ব্রাহ্মণবাড়িযার আশুগঞ্জে দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ২০জন বিশেষজ্ঞ চিকিৎসক।
শনিবার সকাল থেকে আশুগঞ্জ উপজেলার রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধা সাফিউদ্দিন আহমেদ স্মৃতি সংসদের আয়োজনে এই ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। সকালে এই ক্যাম্পের উদ্বোধন করেন ধানমন্ডি থানা আওয়ামীলীগের সভাপতি মো. কামাল আহমেদ দুলাল।
বীর মুক্তিযোদ্ধা সাফিউদ্দিন আহমেদ এর মেয়ে লে: কর্ণেল কানিজ ফাতেমা সুলতানার তত্ত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আইন সমিতির সভাপতি ও আওয়ামীলীগ নেতা মো. কামরুজ্জামান আনসারী, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হানিফ মুন্সি, উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী মাহবুবুর রহমান, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন বাদল, আশুগঞ্জ উপজেলা শ্রমীকলীগের সভাপতি জাহিদ হাসান মুরাদ, বন্দর আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক হানিফ মিয়া, যুবলীগ নেতা মুনির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী হাবিব মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মঈনুল হক মামুন, সহ সভাপতি সজিবুর রহমান, ছাত্রলীগ নেতা রাজিব, মৃদুল, রাফি অন্যান্য ব্যক্তিবর্গ।
সাফিউদ্দিন আহমেদ এর মেয়ে লে: কর্ণেল কানিজ ফাতেমা সুলতানার তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ২০জন বিশেষজ্ঞ চিকিৎসক এই ক্যাম্পে অংশগ্রহন করেন। এসময় তারা তালু কাটা, ঠোট কাটা, আগুনে পোড়া বিকলাঙ্গে প্লাস্টিক সার্জন, চর্ম, মেডিসিন, গাইনী, চক্ষু, শিশু ও শিশু সার্জারীসহ বিভিন্ন রোগের প্রায় দুই শহ¯্রাধীক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
Print Friendly, PDF & Email