সোমবার, ৫ই মার্চ, ২০১৮ ইং ২১শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

আবারো বড়পর্দায় শাকিব-অপু

দেশের বিভিন্ন হলে এখনো চলছে শাকিব খান-অপু বিশ্বাস জুটির পুরনো ছবি। সুখবর হলো, শিগগিরই নতুন সিনেমা নিয়ে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন তারা। ২০১৬ সালে শুরু হওয়া ‘পাঙ্কু জামাই’ সিনেমার মাধ্যমে ফিরছেন দুই তারকা।

ওই বছরের জানুয়ারিতে সিনেমাটির দৃশ্যায়ন শুরু হয়। এর মাঝে হঠাৎ-ই আড়ালে চলে যান অপু। পরে জানা যায়, মাতৃত্বজনিত কারণে বিরতি নিয়েছেন। ২০১৭ সালের এপ্রিলে অপু সরব হলেও শাকিব অনাগ্রহ দেখান এ নায়িকার সঙ্গে বাকি থাকা সিনেমাগুলো শেষ করতে।

আগস্টে অপু ‘পাঙ্কু জামাই’-এর বাকি থাকা দৃশ্য শেষ করেন। এরপর শোনা যায় শাকিবের কিছু দৃশ্য বাকি আছে। কিন্তু এবার নির্মাতা আবদুল মান্নান জানালেন, শাকিবের ডাবিং বাকি ছিল। তার খানিকটা সম্প্রতি শেষ করেছেন।

১ মার্চ নতুন সিনেমা ‘ভাইজান এলো রে’র শুটিং-এ কলকাতা উড়াল দিয়েছেন শাকিব। পরিচালকের ইচ্ছা বাকি ডাবিং সেখানেই করবেন।

আরো জানান, ‘পাঙ্কু জামাই’ পয়লা বৈশাখ উপলক্ষে মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান।

শাকিব-অপুকে সর্বশেষ দেখা যায় ২০১৭ সালের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজনীতি’তে। এ জুটির আরো কয়েকটি সিনেমা অসমাপ্ত রয়েছে। তবে সম্প্রতি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ায় তাদের এক করা নির্মাতাদের জন্য কঠিনই হবে।

২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রথমবার পরস্পরের বিপরীতে অভিনয় করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সাল পর্যন্ত এই জুটি ৭০টির মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেন।

ডব্লিউএস

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আতলেটিকোকে হারিয়ে শিরোপার খুব কাছে বার্সেলোনা

আবারও আসাদ বাহিনীর হামলা: ১১ শিশুসহ নিহত ৩৪

উর্বশীর চাহিদা মেটাতে প্রযোজকরা…

লাল শাড়িতে মোহময়ী কিম কার্দাশিয়ান

জঙ্গিবাদে বিশ্বাসী হয়ে হামলা করে ফয়জুর : র‌্যাব

যে ৪ লক্ষণ দেখা দিলেই চিকিৎসকের কাছে যাওয়া জরুরি