রবিবার, ৩রা জুন, ২০১৮ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা দুদিন ধরে নিখোঁজ

নিউজ ডেস্ক : ব্র্যাক ব্যাংকের এক কর্মকর্তা গত দুদিন ধরে নিখোঁজ জানিয়ে ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চাল থানায় সাধারণ ডায়েরি করেছে তার পরিবার।

নিখোঁজ নাইমুল ইসলাম সৈকত ব্র্যাক ব্যাংকের শ্যামলী শাখার সিনিয়র অফিসার। গত মঙ্গলবার সকালে শ্যামলী থেকে গুলশানে যাওয়ার জন্য বের হওয়ার পর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানানো হয়েছে জিডিতে।

শিল্পাঞ্চাল থানার ওসি আব্দুর রশিদ বলেন, তারা সৈকতকে খুঁজে বের করতে কাজ শুরু করেছেন।

“খোঁজ নিয়ে আমরা জেনেছি, ব্যাংকে চাকরি করার পাশাপাশি বিভিন্ন জনের কাছে থেকে টাকা নিয়ে সে ব্যবসা করত। অনেকে তার কাছে টাকা পায়। এ বিষয়টিতে গুরুত্ব দেওয়া হচ্ছে।”

বুধবার থানায় দায়ের করা জিডিতে বলা হয়েছে, শ্যামলী থেকে এক বন্ধুর সঙ্গে শিল্পাঞ্চল এলাকায় এসেছিলেন সৈকত। সেখানে কাজ শেষ করে গুলশান তেজগাঁও লিংক রোডে ব্রাক ব্যাংকের প্রধান কার্যালয়ে যাওয়ার কথা বলে তিনি বন্ধুর কাছ থেকে বিদায় নেন।

“কিন্তু সেখানে তিনি যাননি। বিকাল ৪টার পর থেকে তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। তাকে সর্বশেষ দেখা গেছে নিকেতন এলাকায়,” বলেন ওসি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গত দুই দিনে মুক্তিপণ চেয়ে কেউ সৈকতের পরিবারের সঙ্গে যোগাযোগ করেনি। পুলিশ বিভিন্ন মাধ্যমে সৈকতের বিষয়ে খোঁজ খবর নিচ্ছে।

সৈকতের গ্রামের বাড়ি বরিশালে। ঢাকায় মিরপুর ২ নম্বর এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। বিডিনিউজ

Print Friendly, PDF & Email