রবিবার, ২রা জুলাই, ২০১৭ ইং ১৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকের উপর হামলায় ঘটনায় থানার মামলা

AmaderBrahmanbaria.COM
জুন ২৮, ২০১৭

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মো. শফিকুল ইসলামের (৩২) উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

তার ভাই খন্দকার ইমরান বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও বেশ কয়েকজনকে আসামী করে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, মিজান মিয়া (৩৬), জহিরুল সরকার (৩০), রুহুল আমিন (২৮), জরুল আমিন (২৬), সাজিদ মিয়া (২৭), হানিফ মিয়া (৩৫), নূর আলম (২৮) ও মোবারক (২৬)। তাদের সবারা বাড়ি আশুগঞ্জ উপজেলার চরচারতাল ইউনিয়নের চরচারতলা গ্রামে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম মামলার বিষয়টি নিশ্চিত করেন ও বলেন, আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে মোটর সাইকেল যোগে একদল চিহ্নিত সন্ত্রাসী আশুগঞ্জ প্রেসক্লাবে ঢুকে সাংবাদিক শফিকের উপর অতর্কিতভাবে হামলা চালায় মিজান ও তার সহযোগীরা। হামলাকারীদের এলোপাথাড়ি মারধরের শিকার শফিক তার ডান চোখে ও মাথায় মারাত্বক আঘাত পান। পরে প্রেসক্লাবে থাকা অন্যান্য সাংবাদিকরা শফিককে উদ্ধার করে প্রথমে স্থানীয় ডে-নাইট হাসপাতাল ও পরবর্তীতে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় রয়েছে।

এ জাতীয় আরও খবর