মঙ্গলবার, ৪ঠা জুলাই, ২০১৭ ইং ২০শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

তিন বছর বয়সে বিয়ের কথা বলেছিল শিশুটি, কথা রাখলেন ২০ বছর পর!

AmaderBrahmanbaria.COM
জুলাই ২, ২০১৭

---

বিশ বছর বাদে ঠিকই ঘটনা ঘটিয়ে দিলেন তিনি। লরা শিলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ম্যাট গ্রডস্কাই। সেই ছোটবেলার কথা। ম্যাটের বয়স তখন মাত্র ৩ বছর। সেই সময় তার সবচেয়ে প্রিয় খেলার সাথী ছিল লরা। সব শিশুই তখন বিয়ে করা নিয়ে উল্টা-পাল্টা মজার সব কথা বলে। একে-ওকে বিয়ে করতে চায়। এগুলো সবই শিশুসুলভ আচরণ। কিন্তু ম্যাট বোধহয় সেই বয়সেই কঠোর প্রতিজ্ঞা নিয়ে বলেছিল যে, বড় হয়ে সে লরাকে বিয়ে করবে।

ম্যাট আর লরার বিয়ে হয়েছে গত ডিসেম্বরে। ম্যাটের স্মৃতিতে আজো স্পষ্ট যে, তিনি ৩ বছর বয়সে লরাকে বিয়ে করতে চেয়েছিলেন। বললেন, একদিন প্রিস্কুল ক্লাসে খেলতে খেলতে আমি সবার সামনে বললাম, একদিন লরাকে আমি বিয়ে করবো।

তাদের এই অসাধারণ প্রেমের কাহিনী ইন্টারনেটে ঝড় তোলে যখন ইন্সটাগ্রামে ছবিগুলো পোস্ট করা হয়।

ম্যাট বলেন, শৈশবে লরা আমাকে দোলনায় চড়া শেখাতো। উঁচু কোথাও উঠতে শেখাতো। পনির কীভাবে খেতে হয় তাও বলে দিতো। লরাকে আমার তখন থেকেই দারুণ পছন্দ। এই মনোভাব এখনো এতটুকু বদলায়নি।

লরার সঙ্গে লুকোচুরি খেলা থেকে শুরু করে ঘুমের সময় চুপিসারে জেগে থেকে খেলা করার স্মৃতিও তার স্পষ্ট।

স্কুলের একটা সময় থেকে তাদের দুই পরিবার দুই দিকে চলে যায়। এর পরের ৭ বছর তারা একজন অপরের মুখটা খালি দেখতেন ক্রিসমাসে পারিবারিক আয়োজনে। ক্রিসমাসের কার্ড বিনিময় চলতো তখন।

প্রস্তাবের সেই মুহূর্ত

হাই স্কুলে দুজনের আবার দেখা হলো। তখন থেকেই আবার একসঙ্গে বেশ সময় কাটে। ২০১৫ সালের মে পর্যন্ত তারা এক স্কুলেই ছিলেন। তখনই ম্যাট তার সেই শৈশবের প্রেমকে সারাজীবন ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। সেই স্কুলের ক্লাসরুমের বাইরেই তিনি লরাকে বিয়ের প্রস্তাব দেন।

 

লরা কিন্তু ভাবেননি ম্যাট তাকে এই ক্লাসরুমে বাইরে নিয়ে এসেছে কেন? তিনি ভেবেছিলেন কোনো পিকনিক বা বেড়াতে যাওয়ার কথা বলবেন। কিন্তু হঠাৎ করেই ম্যাট এক হাঁট মুড়ে বসে পড়লেন। বললেন, আমায় বিয়ে করবে? বাকিটুকু আর না বললেও চলে। সূত্র : ইনডিপেনডেন্ট