g শাকিব-অপু পুত্র আব্রামের সঙ্গে সুজানার খুনসুটি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১১ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৭শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

শাকিব-অপু পুত্র আব্রামের সঙ্গে সুজানার খুনসুটি

AmaderBrahmanbaria.COM
জুলাই ২, ২০১৭

---

বিনোদন ডেস্ক : শাকিব খান-অপু বিশ্বাস পুত্র আব্রাম খান জয় জন্মের পর যেদিন প্রথম গণমাধ্যমের শিরোনাম হয়েছেন সেদিন থেকেই তারকা খ্যাতির সুবাস পেয়ে চলছেন। তার কোন ছবি কোথাও প্রকাশিত হলে সেটি অল্প সময়ের মধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এই তো ঈদের দিনের ঘটনা।

ছোট পর্দার অভিনেত্রী সুজানা জাফর ঈদের দিন গিয়েছিলেন অপু বিশ্বাসের নিকেতনের বাসায়। বেশ আনন্দের সঙ্গেই অপু বিশ্বাস আর তার পুত্রের সঙ্গে দারুণ কিছু সময় কাটিয়েছেন।

আর সে সময়গুলোর কিছু ছবি সুজানা গতকাল ফেসবুকে প্রকাশ করেছেন। তারপর থেকেই সে পোস্টে লাইক আর কমেন্টের ঝড় বয়ে চলছেই। সুজানা লিখেছেন,‘ঈদ আড্ডা, আমার সুন্দরী বান্ধবী আর তার রাজপুত্র। ইমোতো ভালোবাসার কথা প্রকাশ করেছেন।’

এদিকে এবারের ঈদটি অনেক বেশিই স্পেশাল-ঢালিউড সুপাস্টার শাকিব খান ও জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের জন্য। কারণ তারা এবার ঈদ পালন করেছেন জন্মের পরই রীতিমতো তারকা হয়ে যাওয়া রাজপুত্তুর আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর আব্রামের জন্ম হয় কলকাতায়। শাকিব-অপুর বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ এপ্রিল। দীর্ঘদিন বিষয়টি গোপন রাখা হয়। পরে এ বছরই হঠাৎ করে গণমাধ্যমের কাছে বিয়ের কথা প্রকাশ করেন অপু।