মঙ্গলবার, ৪ঠা জুলাই, ২০১৭ ইং ২০শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

সংবিধানে সহায়ক সরকারের কোনো বিধান নেই : নাসিম

AmaderBrahmanbaria.COM
জুলাই ১, ২০১৭

---

 

নিজস্ব প্রতিবেদক : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধানে সহায়ক সরকারের কোনো বিধান নেই। আর সংসদ নির্বাচনে সংবিধানের বাইরে যাবার কোনো সুযোগ নেই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই।

শনিবার বিকেলে সিরাজগঞ্জের রতনকান্দি ইউনিয়নের গোবিন্দপোটল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

সমাবেশে দেশের শান্তি ও উন্নয়নের স্বার্থে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে দেশ পরিচালনায় আরও ১০ বছর সময় দেয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, দেশের সামগ্রিক উন্নয়ন, জঙ্গি দমন, রাজনৈতিক স্থিতিশীলতা ও শান্তি স্থাপনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

সমাবেশে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান এবং সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নূর-ই-আলম ও আবু হেনা মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কৃষকলীগের কেন্দ্রীয় সহসভাপতি আব্দুল লতিফ তারিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেত্রী জান্নাত আরা হেনরী, মিজানুর রহমান দুদু ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন উপস্থিত ছিলেন।

এর আগে মোহাম্মদ নাসিম সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন শহীদ এম মনসুর আলী সড়কে প্রায় সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে নির্মিত ইছামতি ও ঘাটদহ সেতুর উদ্বোধন করেন।

এ জাতীয় আরও খবর