বুধবার, ২১শে জুন, ২০১৭ ইং ৭ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

কসবায় পূর্ব বিরোধের জের ধরে রহস্যজনক ভাবে বিদুৎপৃষ্টে যুবকের মৃত্যু

AmaderBrahmanbaria.COM
জুন ১২, ২০১৭
news-image

---

কসবা প্রতিনিধি : পূব শত্রুতার জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার  কসবায় মূলগ্রাম ইউনিয়নের শ্যামবাড়িতে আজ রবিবার জোবায়েদুল (১৫) নামক এক মাদ্রাসা ছাত্রের রহস্যজনক ভাবে বিদুৎপৃষ্টে হয়ে মৃত্যুবরণ করে।

তবে নিহত ছাত্রের বাবা ফায়েজ ভুঁইয়া ও তার পরিবারের অন্য সদস্যরা বলছে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিত ভাবে বিদ্যুতের  শক দিয়ে তার ছেলেকে হত্যা করেছেন।

আবার নিহতের এ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। কসবা থানা পুলিশ দ্রুত ঘটনাস্হলে পৌছেঁ পরিস্হিতি নিয়ন্ত্রণে আনে উভয় পক্ষের অন্তত ৯ জন গ্রেফতার করেছে।

প্রর্তক্ষদর্শী ও স্থানীয়রা জানায়,  জুবায়দুলের চাচা শিশু মেম্বারের সাথে শাহআলম মেম্বার ও আইয়ুব খানের নির্বাচন ও জমিজমা সংক্রান্ত ব্যাপারে দীর্ঘ দিন যাবৎত বিরোধ চলে আসছে। আজ রবিবার সকালে ফয়েজ  ভুইয়ার পুত্র জোবায়দুল আইয়ুব খানের বাড়ির উঠান দিয়ে মাদ্রাসায় যাওয়ার পথে  তাকে আটক করে বেদম প্রহার করে এবং বৈদ্যুতিক শক দিয়ে  নির্যাতন করে। পরে প্রতিবেশি গ্রামবাসী তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। কসবা থানার (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, ছাত্রটিকে নির্যাতন করে নাকি বৈদ্যুতিক শক দিয়ে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে তা ময়না তদন্ত রির্পোট পেলে বুঝা যাবে।লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় ওই বাড়ির ৯জনকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে।তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনানুক ব্যবস্হা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর