শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং ৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

জেল থেকে বেরিয়ে স্ত্রীকে খুন করল ইমাম

AmaderBrahmanbaria.COM
জুন ২০, ২০১৭
news-image

---

মাগুরা প্রতিনিধি : স্ত্রীর দায়ের করা মামলায় হাজতবাসের ক্ষোভ মেটাতে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা করেছেন মাগুরার সদর উপজেলার লক্ষ্মীকোল মসজিদের ইমাম আনোয়ার হোসেন।

সোমবার রাত ৯টার দিকে উপজেলার আঠারখাদা ইউনিয়নের বাড়িয়ালা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, ৪ বছর আগে বাড়িয়ালা গ্রামের মুকুল মুন্সির মেয়ে আছিয়া খাতুনকে বিয়ে করেন পাশের গ্রাম লক্ষ্মীকোল মসজিদের ইমাম আনোয়ার হোসেন। ইমামতির স্বার্থে তিনি স্ত্রী-কন্যাকে নিয়ে শ্বশুরবাড়িতেই বসবাস করতেন। কিন্তু নানা বিষয়ে প্রায়ই আনোয়ার হোসেন স্ত্রী আছিয়ার ওপর শারীরিক নির্যাতন করতেন।

নির্যাতন সইতে না পেরে কয়েক মাস আগে আছিয়া খাতুন তার স্বামীর বিরুদ্ধে আদালতে নারী নির্যাতনের মামলা করেন। এ মামলায় কয়েকদিন হাজতবাস করে তিনদিন আগে জেলখানা থেকে মুক্তি পান আনোয়ার হোসেন।

মাগুরা সদর থানার এসআই আমিনুল জানান, ইমাম আনোয়ার হোসেন স্ত্রীর মামলায় হাজতবাস শেষে মুক্তি পেলেও স্ত্রী-কন্যার কাছে না গিয়ে পালিয়ে ছিলেন। সোমবার রাত ৯টার দিকে তারাবির নামাজের সময় তিনি শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রী আছিয়া খাতুনের ওপর ধারালো ছুরি দিয়ে হামলা চালান। এসময় আছিয়া খাতুনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে আনোয়ার হোসেন পালিয়ে যান।

পরে আছিয়া খাতুনকে মাগুরা সদর হাসপাতালে নেন তার স্বজনরা। অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় নেয়ার পথে মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, এ বিষয়ে এখন পর্যন্ত মামলা হয়নি। তারপরও প্রাথমিক অভিযোগের প্রেক্ষিতে হত্যাকারীকে আটকের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর