বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং ৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

কসবায়  ভুয়া ডিবি পুলিশসহ আটক ২

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ২৬, ২০১৭

---

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে প্রতারণার দায়ে দুই যুবককে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। এরা হলেন, ভুয়া ডিবি পুলিশ কর্মকর্তা মিয়া মো. মিঠু (৩৫) ও মো. শরীফুজ্জামান (৩২)। মিঠু কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর গ্রামের মৃত শাহ্জাহান মিয়ার ছেলে ও শরীফুজ্জামান ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ইউনিয়নের চৌবেপুর গ্রামের  আবদুল আউয়ালের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ডিবি পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে মিঠু কসবা উপজেলার চৌবেপুর গ্রামের হেলাল মিয়া, হিরণ মিয়া ও হান্নান ভূইয়ার বিরুদ্ধে মামলা আছে বলে তাদের কাছে মামলা থেকে নাম কাটার জন্য তিন লাখ টাকা দাবি করেন। শনিবার বিকেলে মিঠু টাকা নিয়ে হেলালকে উপজেলার চৌমুহনী এলাকায় আসতে বলেন। বিষয়টি সন্দেহজনক মনে হলে হেলালসহ অন্যরা মিঠুকে আটক করে। পরে মিঠুর কথামতো ঘটনার মূল পরিকল্পনাকারী চৌবেপুর গ্রামের বাসিন্দা আবদুল আউয়ালের ছেলে শরীফুজ্জামানকেও আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন  আটকের বিষয়টি  নিশ্চিত করেন ও জানান, এ ঘটনায় চারজনের বিরুদ্ধে কসবা থানায় ১৭০/৬০৬/৪২০/১১৪ ধারায় প্রতারণা মামলা দেওয়া হয়েছে। আটকৃতের ৫দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর