২১শে ডিসেম্বর, ২০১৬ ইং, বুধবার ৭ই পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ


হলিউডের ছবিতে কাজ করবেন শিনা?


Amaderbrahmanbaria.com : - ১৯.১২.২০১৬

বিনোদন ডেস্ক : ভারতীয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা শিনা চৌহান বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে অবস্থান করছেন। সেখানে হলিউডের কয়েকজন পরিচালকের সঙ্গে দেখা করবেন বলে জানান শিনা।

এনটিভি অনলাইনকে শিনা চৌহান বলেন, ‘আমি হলিউডের চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী। হলিউডের বিভিন্ন প্রোডাকশন হাউসে পরিচালকদের সঙ্গে আমার মিটিং রয়েছে। আশা করছি, শিগগির একটা সুখবর সবাইকে জানাতে পারব। আপাতত আর কিছু জানাতে চাই না।’

হলিউডের চলচ্চিত্রের কাজের পাকা কথা না জানালেও অন্য কাজের খবর জানালেন শিনা। বললেন, ‘লস অ্যাঞ্জেলেসে আমি কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও মিউজিক ভিডিওর শুটিং করব। কিছু সেলিব্রেটি ইভেন্টে আমার যোগ দেওয়ার কথা রয়েছে। এ ছাড়া অনেক ঘোরাঘুরিও করতে চাই।’

শুটিংয়ের বাইরেও শিনা আর একটা কাজ করবেন বলে জানালেন। যুক্তরাষ্ট্রের তরুণদের মানবাধিকার সম্পর্কে ধারণা দেবেন তিনি। দক্ষিণ এশিয়ার ‘ইয়ুথ ফর হিউম্যান রাইটস’ নামে একটি সংগঠনের শুভেচ্ছাদূত হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন শিনা। পৃথিবীর যেকোনো দেশে গেলেই নাকি শিনা কাজের ফাঁকে মানবাধিকার নিয়ে তরুণদের সঙ্গে কথা বলেন।

Loading...

শিনা চৌহান ভারতীয় অভিনেত্রী হলেও বাংলাদেশেও বেশ জনপ্রিয়। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উপস্থাপনা করে তিনি যেমন সবার নজর কেড়েছেন, তেমনি মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘পিঁপড়াবিদ্যা’ চলচ্চিত্রে অভিনয় করেও আলোচনায় এসেছেন। বর্তমানে কলকাতায় মুক্তির অপেক্ষায় আছে তাঁর চলচ্চিত্র ‘কৃষ্ণগহ্বর’। এবার দেখা যাক, হলিউডের ছবিতে শিনা কবে কাজ করছেন?





Loading...

সম্পাদক ও প্রকাশক : আশ্রাফুর রহমান রাসেল
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close