বুধবার, ১২ই জুলাই, ২০১৭ ইং ২৮শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

কসবায় প্রবাসী স্বামী ও স্ত্রীকে অপরহন : পুলিশ কর্তৃক স্বামী-স্ত্রী উদ্ধার সিএনজি আটক।

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২১, ২০১৪

---

opohoron udderব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার বায়েক ইউপির নয়নপুর গ্রামের হাজী আব্দুল খালেকের পুত্র রিপন মিয়া(৩৫)ও পুত্রবধ স্বর্ণা আক্তার(২৫) দোবাই প্রবাসী বাড়ী থেকে শুশুড় বাড়ি উপজেলার মান্দারপুর গ্রামে সিএনজি যোগে যাত্রাকালে বিকালে কসবা-নয়নপুর রোড আকছিনা ইটখলা নামকস্থানে আসামাত্র তিনটি সিএনজি নিয়ে উৎপেতে থাকা অপহরণকারী ১২/১৩ জনের সংঘবদ্ধ দলের সদস্যরা দোবাই প্রবাসী স্বামী –স্ত্রীকে তোলে নিয়ে যায়।পথযাত্রীরা টের পেয়ে আত্ব চিৎকার দিলে অবশে দুইটি মোটর সাইকেল পিছনে পিছনে ধাওয়া শেষে না পেরে পুলিশকে সংবাদ দেয়। 
অপহরণকারীরা বাচঁতে না পেরে শাহপুর কালিয়ারা গ্রামের ভিতরে অপহরণকারী সিএনজি টি প্রবেশ করে পথ খুজে না পেয়ে সিএনজি ফেলে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় দোবাই প্রবাসী রিপনসহ স্ত্রী স্বর্ণাকে উদ্ধার সহ সিএনজিটি আটক করে। 
কসবা থানা উপ পুলিশ পরিদর্শক মিজানুর রহমান রিপনকে উদ্ধারসহ সিএনজি আটক করার কথা শিকার করেছেন। অপর সিএনটি দুইটি পালিয়ে যায় বলে জানান। তিনি আরো জানান,মোট ৫ বড়ি ওজনের স্বর্ণ অলংকার ও নগদ ৪০হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে রিপনের স্ত্রী স্বর্ণা আক্তার আমাকে জানান।
প্রবাসী রিপন কে কসবা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা বেগতি থেকে কুমিল্লা সদর হাসপাতালে প্রেরণ করেন এবং রিপনের স্ত্রী স্বর্ণা আক্তার জানান তাদের দুইটি শিশু সন্তান ইসরাক ও ইসা বেগম সুস্থ্য আছে। অপহরণকারীরা আমার স্বামী রিপনকে বেধর মারধর করেছে এবং রশ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেছিল অপহরণকারী। 
সন্ধ্যায় এই ব্যাপারে আহত রিপন মিয়ার ছোট ভাই রিয়াদুর ইসলাম বাদী হয়ে ওলি মিয়া(৪০) পিতা ইদ্রিছ মিয়া, গ্রাম-ষাটশলা,জেলা কমিল্লাসহ অজ্ঞাত ১০/১২জনকে আসামী করে কসবা থানায় একটি অপহরণের মামলার অভিযোগ করেন বলে বাদী জানান।

এ জাতীয় আরও খবর