বৃহস্পতিবার, ১৩ই জুলাই, ২০১৭ ইং ২৯শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

শাবানায় মুগ্ধ কোনাল

AmaderBrahmanbaria.COM
জুলাই ১২, ২০১৭

---

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন অন্তরালে থাকা নায়িকা শাবানার এবারের ঢাকা সফরটা একটু অন্যরকমই। একাধিক আয়োজনে অংশ নিয়ে স্মরণীয় করে রাখছেন দিনগুলো।

এবার তাকে পাওয়া গেল হালের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোমনূর মনির কোনালের সঙ্গে। এ তারকা ও তার স্বামী সাংবাদিক মনজুর কাদের জিয়া কিছু ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যার মধ্যমনি শাবানা।

সম্প্রতি এক অনুষ্ঠানে দেখা হয় তাদের। সেখানে অভিনেতা মিশা সওদাগর ও পরিচালক বদিউল আলম খোকনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

ছবি পোস্ট করার পাশাপাশি শাবানাকে নিয়ে কিছু কথাও যোগ করেন কোনাল। তার মতে, শাবানার জন্য ‘কিংবদন্তি’ শব্দটিও কম হয়ে যায়। তার মাতৃস্নেহ, ভালোবাসা, আশির্বাদ ও সংস্পর্শে অনেক কিছুই শিখেছেন এ গায়িকা। সহজে কীভাবে অন্যকে আপন করে নিতে হয়— তাও জেনেছেন।

দেড় যুগ আগে সিনেমা থেকে বিদায় নেন শাবানা। স্থায়ী হন যুক্তরাষ্ট্রে। মাঝে মাঝে ঢাকায় এলেও প্রকাশ্যে আসেননি আর। তার সাম্প্রতিক সফরে কিছুটা ব্যতিক্রম হলো।

সপ্তাহ কয়েক আগে আলমগীর, মৌসুমী, স্বামী ওয়াহিদ সাদিক ও পরিচালক মুশফিকুর রহমান গুলজারকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন শাবানা। ওই সময় পরিচালক আজিজুর রহমানের অসুস্থতার খবর জানান। তার পরপরই গুণী এ নির্মাতার জন্য ২০ লাখ টাকা অনুদান দেন প্রধানমন্ত্রী।

এছাড়া সম্প্রতি আমন্ত্রণে সাড়া দিয়ে হাজির হয়েছিলেন রুনা লায়লা ও আলমগীরের বাসায়। সে ছবিও অনলাইনে ভাইরাল হয়ে ওঠে।