বৃহস্পতিবার, ১৩ই জুলাই, ২০১৭ ইং ২৯শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

প্রিয়াঙ্কার খাটো পোশাকে আপত্তি ছিল না নরেন্দ্র মোদির!

AmaderBrahmanbaria.COM
জুলাই ১২, ২০১৭

---

বলিউড তারকাদের পোশাক নিয়ে প্রায় প্রতিদিন তৈরি হয় বিতর্ক। বড়পর্দার নায়ক নায়িকা থেকে শুরু করে তালিকা থেকে বাদ যান না ছোটপর্দার শিল্পীরাও। যেমন কয়েকদিন আগে খাটো পোশাক পরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করে সমালোচনার শিকার হন প্রিয়াঙ্কা চোপড়া। আজ জানা গেলো, এতে আপত্তি ছিলো না স্বয়ং প্রধানমন্ত্রীর!

যদিও প্রিয়াঙ্কার মা মধু চোপড়া জানিয়েছেন, মোদির সঙ্গে দেখা করার আগে পোশাক পরিবর্তনের সময় ছিল না নায়িকার। আর তাই শাড়ি পরার সুযোগ পাননি। আর ওই সময় মোদির সচিব স্পষ্ট জানিয়ে দেন, শাড়ি হোক বা অন্য কোনও পোশাক, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে কোনও অসুবিধা নেই।

নরেন্দ্র মোদির সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া। 

এদিকে প্রিয়াঙ্কা যখন জানতে পারেন, তার ওই পোশাক নিয়ে প্রধানমন্ত্রীর কোনও আপত্তি নেই, তা জানার পরই মোদির সঙ্গে ওই সময় সৌজন্য সাক্ষাত করেন প্রিয়াঙ্কা। কিন্তু ছবিটি প্রকাশের পরই এই নিয়েই বাধে বিতর্ক। অথচ এই নিয়ে প্রধানমন্ত্রীর কোনও সমস্যাই ছিল না।

উল্লেখ্য, বার্লিনে ‘বেওয়াচ’ ছবির প্রমোশনে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা হওয়ার সুযোগ পান প্রিয়াঙ্কা। মোদির সঙ্গে প্রিয়াঙ্কার ওই সাক্ষাতের ছবি প্রকাশ্যে উঠে আসতেই তোলপাড় শুরু হয়ে যায়। মোদির সামনে কেন হাঁটুর ওপর পোশাক পরে বসে রয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।