শুক্রবার, ৯ই নভেম্বর, ২০১৮ ইং ২৫শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

‘ক্যাটরিনা তো এলিয়েন’

ক্যাটরিনা কাইফ। সময়ের সবচেয়ে আলোচিত অভিনেত্রী। ক্যাটরিনা ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক মডেল তারকা যিনি হিন্দি ভাষার চলচ্চিত্র শিল্প হিসেবে খ্যাত বলিউডে অভিনয় করছেন। এরই মধ্যে ‘ধুম থ্রি’র পর ‘থাগস অব হিন্দুস্থান’ ছবিটি জুটি বেঁধেছেন আমির খান ও ক্যাটরিনা কাইফ।৮ নভেম্বর মুক্তি পাবে ‘থাগস অব হিন্দুস্থান’ ছবিটি। এ ছবিতে ক্যাটরিনার নাচে মুগ্ধ হয়েছেন আমির। এর আগে সহশিল্পীদের নিয়ে কথা বলেছেন আমির। তবে, এবারই ক্যাটরিনাকে নিয়ে মজা করল আমির।

আমির বলেন, ‘ক্যাটরিনা তো এলিয়েন! ওকে তো আমার এ গ্রহের মনেই হয় না। ‘সুরাইয়া’ গানে ক্যাটরিনা যে ভাবে নেচেছে আমার পক্ষে কোনও দিন সেটা সম্ভব ছিল না। ভাগ্যিস, গানটায় আমার কোনও বিশেষ স্টেপ নেই। প্রভুদেবা যেভাবে স্টেপগুলো কোরিওগ্রাফ করেছে, আমি ভেবেছিলাম ক্যাটরিনা সেটা করতে পারবে না। কিন্তু সে খুবই কঠোর পরিশ্রমই।’

হিন্দি ছবি ছাড়াও ক্যাটরিনা তেলেগু, মালয়ালম ভাষার ছায়াছবিতেও অংশগ্রহণ করছেন। ইস্টার্ণ আই সাময়িকীর পাঠকদের ভোটে বিশ্বে সবচেয়ে যৌনাবেদনময়ী এশীয় নারী হিসেবে ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত পরপর তিন বছর চিহ্নিত হয়েছেন। ব্রিটিশ নাগরিক ক্যাটরিনা কর্ম ভিসা নিয়ে ভারতে কাজ করছেন। তার প্রকৃত নাম ক্যাটরিনা টার্কুট। তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে যুক্ত আছেন তার মধ্যে মেয়ে শিশু মৃত্যু প্রতিরোধমূলক কাজ অন্যতম।