মঙ্গলবার, ৩০শে অক্টোবর, ২০১৮ ইং ১৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

এবি ডি ভিলিয়ার্স রংপুর রাইডার্সে

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এবি ডি ভিলিয়ার্স। ক্রিকইনফো তাদের প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট চলছে। রাজধানীর পাঁচতারকা হোটেল র‌্যাডিসন ব্লুতে নিলামে উঠেছেন দেশি ১৮৬ ও বিদেশি ৩৬৫ ক্রিকেটার।তবে এবার ড্রাফটের বাইরে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ডি ভিলিয়ার্সকে দলে নিল রংপুর রাইডার্স।

গতবারের মতো এবারও রংপুর রাইডার্সের হয়ে খেলবেন ব্যাটিং জায়ান্ট ক্রিস গেইল। তার সঙ্গে এবার যোগ হতে চলেছেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।টাইগার বাহিনীর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে এবার রংপুর রাইডার্সে বসেছে তারার মেলা।মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু ও অ্যালেক্স হেলস রয়েছেন আসরের বর্তমান চ্যাম্পিয়ন দলে। এদিকে অস্ট্রেলিয়ার বিস্ফোরক ওপেনার ডেভিড ওয়ার্নার খেলবেন সিলেট সিক্সার্সের হয়ে। সোশ্যাল মিডিয়া ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

নিজেদের ভেরিফায়েড পেজে ওয়ার্নারকে নিয়ে একটি ভিডিও পোস্ট করে তারা। তাতে জানা যায়, সিলেটের হয়ে খেলতে মুখিয়ে আছেন অজি ব্যাটার।ইতিমধ্যে বাংলাদেশ জাতীয় দলের মি. ডিপেন্ডেবলকে ভিড়িয়েছে চিটাগাং ভাইকিংস। ৭৫ লাখ টাকায় তার সঙ্গে চুক্তি করেছে ফ্র্যাঞ্চাইজিটি।ঢাকা ডায়নামাইটসে খেলবেন আন্দ্রে রাসেল, সুনিল নারিন ও কিয়েরন পোলার্ড।সব কিছু ঠিক থাকলে ৫ জানুয়ারি পর্দা উঠবে বিপিএলের ষষ্ঠ আসর।

এ জাতীয় আরও খবর

রোহিতের একার রানই করতে পারেনি উইন্ডিজ

শুধু পয়েন্টের জন্যই ৫৯ রানে ইনিংস ঘোষণা!

যতদিন বেঁচে থাকবো এই একটা প্রশ্ন থাকবেই : আশরাফুল

সাকিব-মুশফিকের চেয়ে যেখানে ভালো অবস্থানে মাহমুদুল্লাহ

মোস্তাফিজের পর চামেলীর পাশে দাঁড়ালেন জাতীয় দলের আরো এক ক্রিকেটার

বিপিএলে প্রথমবারের মতো যে দলে নেয়া হলো এই আমেরিকান ক্রিকেটার

নেপালকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

কুখ্যাত ম্যাচ ফিক্সারের সঙ্গে কোহলি ও রোহিত শর্মা! (ভিডিও)

নারী ক্রিকেটার চামেলী এখন অর্থাভাবে মৃত্যুশয্যায়