শুক্রবার, ২৬শে অক্টোবর, ২০১৮ ইং ১১ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দোকানের আচার খেয়ে ১৫ শিক্ষার্থী অসুস্থ

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দোকানের আচার খেয়ে  ১৫ শিক্ষার্থী অসুস্হ হয়ে পড়েছেন। আজ মঙ্গলবার উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের শ্রীপুর এলাকার খাদিজাতুল কোবরা ক্যাডেট মাদ্রাসার এ ঘটনা ঘটে। অসুস্হ শিক্ষার্থীদের  তাৎক্ষণিক  চিকিৎসার জন্য বিভিন্ন ক্লিনিকে নিয়ে যাওয়া হয়।
স্হানীয় সূএে জানা যায়, উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের শ্রীপুর এলাকার খাদিজাতুল কোবরা ক্যাডেট মাদ্রাসার  ১৫ জন শিক্ষার্থী আজ মঙ্গলবার সকালে মাদ্রাসায় এসে একটি দোকান থেকে আচার কিনে নেন।
পরে তারা আচার খাওয়ার কিছুক্ষণ পর শিক্ষার্থীদের বেশ কয়েকজন অজ্ঞানসহ বাকিরা অসুস্হ হয়ে পড়েন। এর মর্ধ্যে  অসুস্হ ৯ শিক্ষার্থীদের জেলা সদরসহ আখাউড়া স্বাস্হ্য কমপ্লেক্সে  ভর্তি রয়েছে বলে জানা গেছে।
এদিকে এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনারস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার সহ শিক্ষা কর্মকর্তাবৃন্দ। পরে অসুস্থ্ শিক্ষার্থীর খোঁজ খবর নেওয়ার জন্য আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)
মেহের নিগার ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি দোকান থেকে আচার খেয়ে শিক্ষার্থীরা অসুস্হ হয়েছেন। আমি ঘটনাস্হল পরিদর্শনসহ হাসপাতালে গিয়েছি। দোকানদার জহিরুল ইসলামকে  কারাদন্ড দেয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর