শুক্রবার, ২৬শে অক্টোবর, ২০১৮ ইং ১১ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে পাবলিক লাইব্রেরীর উদ্যোগে ইউএনও’র বিদায় অনুষ্ঠান

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) : নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় উপজেলা পাবলিক লাইব্রেরী ও ঐক্যতান আবৃত্তি চর্চা কেন্দ্রের উদ্যোগে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা পাবলিক লাইব্রেরী ও ঐক্যতান আবৃত্তি চর্চা কেন্দ্রের পক্ষ থেকে বিদায় অতিথিকে সম্মাননা তুলে দেয়া হয়।

এ উপলক্ষে এক আলোচনা সভা বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপেিত্ব লাইব্রেরীর সম্পাদক সহকারী অধ্যাপক জামিল ফোরকানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাইব্রেরি ব্যবস্থাপনা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজ্বী আবদুল বাকি,প্রভাষক প্রবোধ মৈশান,প্রধান শিক্ষক শাহ আলম,প্রধান শিক্ষক এবিএম সালেম,শাহ আলম,আজিজুর রহমান চৌধুরী,শিবলী চৌধুরী,সাংবাদিক আকতার হোসেন ভুইয়া প্রমূখ । এসময় উপজেলার পাবলিক লাইব্রেরীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার এ উপজেলায় যোগদানের পর পরই তিনি অবহেলিত উপজেলা পাবলিক লাইব্রেরিটি মেরামত করে সৌন্দর্য বর্দ্ধন করেছেন এবং লাইব্রেরিতে পাঠক বাড়াতে বিভিন্ন উদ্যোগ গ্রহন করেন।