রবিবার, ৯ই সেপ্টেম্বর, ২০১৮ ইং ২৫শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরের প্রতিটি গ্রামকে বেকারমুক্ত ও আধুনিক নগরের মতো উন্নয়ন করা হবে-মহিউদ্দিন মহি

ফয়সল আহমেদ খান : বাঞ্ছারামপুরের ১২৭টি গ্রামকে নগরের মতো তৈরী করা হবে উল্লেখ করে যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক,সমবায় ব্যাংকের চেয়ারম্যান মহিউদ্দিন মহি বলেছেন, আমাদের কাছে চাইতে হবে না, আওয়ামী লীগ জানে মানুষের কীভাবে উন্নয়ন হবে। আসন্ন ইলেকশনে আপনারা যদি নৌকা মার্কায় ভোট দেন, আওয়ামী লীগ যদি আবারো ক্ষমতায় আসে তাহলে বাঞ্ছারামপুরের প্রতিটি গ্রামকে বেকারমুক্ত করে বঙ্গবন্ধুর সোনার বাংলার প্রতিচ্ছবি বাস্তবায়িত হয়ে এলাকার খেটে খাওয়া মানুষের মুখে মুখে।রাষ্ট্র নায়ক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিলে এলাকাবাসী পাবেন নগরের মতো সুবিধা।

আজ শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ও ছয়ানী গ্রামের পৃথক দুটি বিশাল উঠান বৈঠকে উপজেলার সিংহপুরুষখ্যাত আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী মহিউদ্দিন মহি এসব কথা বলেন।

মহি আরো বলেন, আমরা উন্নয়নশীল দেশ, কারো কাছে ভিক্ষা করে চলবো না। জাতির পিতা বলেছিলেন, সাড়ে সাত কোটি মানুষকে কেউ দাবায় রাখতে পারবা না। আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাবো। বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারে নাই, দাবিয়ে রাখতে পারবে না।আধুনিক ও শিক্ষানগরীর রোলমডেল বাঞ্ছারামপুর তৈরীর মাধ্যমে জাতির পিতার স্বপ্ন আমরা পূরণ করবো।