রবিবার, ১৭ই জুন, ২০১৮ ইং ৩রা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে গরীব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরন

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): “আমাদের সমাজ আমরাই গড়ি,সুস্থ্য সমাজ বিনিমার্ণ করি” এই শ্লোগানকে সামনে রেখে বিবেকের তাড়নায়, মানবতার সেবায় বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদ নুরপুরের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার দুঃস্থ ও অসহায়দের মধ্যে বস্ত্র বিতরন অনুষ্ঠান। বৃহস্পতিবার (১৪ জুন) নুরপুর বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে পরিষদের সভাপতি মোঃ রাশেদুল ইসলাম রাসেলের সভাপতিত্বে মোর্শেদ জাহিদের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব ও কথা সাহিত্যিক মফিজ উদ্দীন আহমেদ ফরিদ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আজাহারুল হক, সমাজ সেবক হুমায়ুন রেজা চৌধুরী, মহিদুজ্জামান টিটু, এম এ কাসেম, আক্তার হোসেন,নুরপুর বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বশির আল হেলাল, প্রভাষক মাঈনুদ্দিন ভুইয়া শান্তু, প্রভাষক ছোয়াব আহমেদ রাতুল, প্রভাষক নবী হোসেন ইমন,্সাংবাদিক আকতার হোসেন ভুইয়া, বকুল চৌধুরী, মনির হোসেন।

অনুষ্ঠানে সভায় বক্তব্য রাখেন উদ্যাপন কমিটির আহবায়ক এম.আর হাসান রাশেদ,যুগ্ম-আহবায়ক ইস্তিয়াক উদ্দিন প্রমূখ । অনুষ্ঠানে ৯০ জন মহিলা ও পুরুষ অসহায় ও দুঃস্থদের মধ্যে শাড়ি ও লূঙ্গী বিতরন করা হয়। পরে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা জসিম উদ্দিন। এতে বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টাসহ কমিটির সদসবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

নাসিরনগরে সোয়ানের উদ্যোগে গরীব ও দুঃস্থদের মধ্যে ঈদ সামগ্রীসহ বস্ত্র বিতরন

ব্রাহ্মণশাসনে বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল

আশুগঞ্জের দক্ষিণ তারুয়ায় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সম্মানে ইফতার মাহফিল

ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসী কল্যাণ সংসদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশত

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আ.লীগে মনোনয়ন প্রত্যাশি এ্যাড. কামরুজ্জামান আনসারি ঈদ শুভেচ্ছা