বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বর্তমান স্বামীর বুকে ছুরি চালালেন সাবেক স্বামী, শুনেই অজ্ঞান স্ত্রী!

নিউজ ডেস্ক।। স্ত্রীর সঙ্গে ঈদ করতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন নজরুল ইসলাম (৩৭) নামের এক যুবক। ঈদের নামাজ শেষে আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পাশে নবাবগঞ্জের হক সাহেবের বাজারে (ঠসার মোড়) ঘুরতে যান তিনি। সেখানেই তার বুকে ছুরি চালিয়ে খুন করার অভিযোগ উঠেছে সাদেকুল ইসলাম নামের এক ব্যক্তির বিরুদ্ধে। নিহত নজরুলের স্ত্রীর সাবেক স্বামী এই সাদেকুল।

নিহত নজরুল ইসলাম দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা।

নিহতের খালাতো বোন হাফিজা বেগম জানান, দেড় বছর আগে নবাবগঞ্জের রহিমাপুর পশ্চিমপাড়া গ্রামের মোছা. হোসনে আরার সঙ্গে তার খালাতো ভাই নজরুল ইসলামের বিয়ে হয়। এর আগে তার বিয়ে হয়েছিল সাদেকুল ইসলামের সঙ্গে। পরে সাদেকুল তাকে তালাক দেন। নজরুলের সঙ্গে বিয়ের পর হোসনে আরাকে শ্বশুরবাড়িতে রেখে ঢাকায় রিকশা চালাতে যান তিনি। গত বৃহস্পতিবার ঈদ করতে ঢাকা থেকে বাড়িতে আসেন নজরুল। আজ হোসনে আরার সঙ্গে ঈদ করতে শ্বশুরবাড়িতে যান তিনি।

হাফিজা বেগম আরও জানান, ঈদের নামাজ শেষ করে হক সাহেবের বাজরে যান নজরুল ইসলাম। এ সময় বাজারে নজরুলকে দেখতে পেয়ে হোসনে আরার সাবেক স্বামী সাদেকুল প্রকাশ্যে তার বুকে ছুরি চালান। স্থানীয়রা সাদেকুলকে আটক করে নজরুলকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় নজরুল মারা যান। স্বামীর মৃত্যুর খবর শুনে হোসনে আরা জ্ঞান হারিয়ে ফেলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সঞ্জয় কুমার গুপ্ত বলেন, বুকে ছুরিবিদ্ধ অবস্থায় নজরুলকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। চিকিৎসা দেওয়ার কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, বুকে ছুরি ঢুকিয়ে নজরুল ইসলাম নামের এক ব্যক্তিকে হত্যার ঘটনায় সাদেকুল ইসলামকে আটক করা হয়েছে। উৎস: দৈনিক আমাদের সময়।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

স্পেন দ্বিতীয় রাউন্ডের পথে ইরানকে হারিয়ে

নেইমার খেলবেন কোস্টারিকার বিপক্ষে

ট্রেন শিডিউলে বিপর্যয়, বিমানবন্দর স্টেশনে যাত্রীদের বিক্ষোভ

দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোল করল স্পেন, খেলাটি সরাসরি দেখুন…

স্পেন এবং ইরানের উত্তেজনাপূর্ন খেলাটি দেখুন সরাসরি

ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিতে অনড় খালেদা জিয়া