মঙ্গলবার, ১৯শে জুন, ২০১৮ ইং ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

প্রথম দিনে গড়পরতা আয় ‘রেস থ্রি’র

বিনোদন ডেস্ক : বেশ কবছর ধরে ভারতীয় সিনেমার ঈদের বাজার দখল করে রেখেছেন সালমান খান। এবছরেও এর ব্যতিক্রম হলো না, দেশটির প্রেক্ষাগৃহে এলো ভাইজান অভিনীত সিনেমা ‘রেস থ্রি’। তবে অন্যান্য বারের তুলনায় এবার সাল্লুর শুরুটা হলো মলিনভাবে। কারণ প্রথম দিনে আশানুরূপ ব্যবসা করতে পারেনি তার ছবি।

৪২০০ সিনেমা হলে একযোগে মুক্তি পেয়েছে রেস থ্রি। সেই হিসেবে প্রথম দিনে ত্রিশ থেকে পয়ত্রিশ কোটি রুপির মতো আয় করার কথা ছিল ছবিটির। তবে রেসের প্রথম দিনের সংগ্রহ এর ধারে কাছেও পৌঁছুবে না বলে নিশ্চিত করেছে ভারতীয় বক্স অফিস। অনেক সিনেমা হলে নাকি অর্ধেক শো দেখিয়েছে। তবে কাল ঈদের দিনে এই চিত্র পাল্টে যাবে বলে ধারণা করছেন হিন্দি সিনেমার বাণিজ্য বিশ্লেষকরা।

রেস থ্রি ছবিটি পরিচালনা করেছেন রেমো ডি সুজা। এই নির্মাতা আশা করেছেন, তার একশন ফাইটিং যনরার এই সিনেমা প্রথম সপ্তাহেই হয়তো পৌঁছে যাবে একশ কোটির ঘরে। তবে ছবিটির প্রথম দিনের আয় তার সেই স্বপ্নকে কিছুটা কঠিন করে দিয়েছে বলেই মনে হচ্ছে আপাতত। প্রসঙ্গত, রেস থ্রি ছবিতে সালমান ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, সাকিব সালিমসহ অনেকে।

Print Friendly, PDF & Email