বুধবার, ১৪ই নভেম্বর, ২০১৮ ইং ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

নবীনগরে কৃষকদলের আলোচনা সভা: অবিলম্বে খালেদা জিয়ার কারামুক্তির দাবি

নিজস্ব প্রতিবেদক: অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তির দাবি জানিয়েছেন বিএনপি নেতা কর্মীরা। আইনি প্রক্রিয়ায় মুক্তি না দিলে অন্য পস্থায় তাকে মুক্ত করে আনা হবে। আর সে পন্থা হবে শক্তিশালী গণতান্ত্রিক আন্দোলন। আগামী দিনে শক্তিশালী আন্দোলনের ডাক দেওয়া হবে।

বক্তারা আরো বলেন, আমরা রাজনীতি করি। আমরা প্রতি›দ্বদ্বী হতে পারি কিন্তু শত্রু তো নয়। সরকার যেভাবে খালেদা জিয়ার সঙ্গে আচরণ করছে, তা কোনোভাবে আশা করা যায় না। খালেদা জিয়াকে আপনারা ভয় পান বলেই এসব করছেন। দেশে আজ গণতন্ত্র নেই। আইনের শাসন নেই। এখন শুধুই লুটপাট চলছে।

সোমবার বিকেলে পৌর শহরের চৌধুরী প্লাজায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা কৃষকদলের উদ্যোগে আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী ও বিএনপির চেয়ারম্যান খালেদা জিয়ার কারামুক্তি দাবিতে আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান কচি। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মোঃ জসিম। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকদলের সভাপতি হোসেন আহমেদ।

নবীনগর পৌর কৃষকদলের আহবায়ক আমিরুল ইসলাম আমিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট এম এ মান্নান, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী লিটন, জেলা কৃষকদলে যুগ্ম-সাধারন সম্পাদক নুরুল হক আমিনী, সাংগঠনিক সম্পাদক আরমান উদ্দিন পলাশ, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মাহিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাবুল।

আলোচনা সভা শেষে খালেদা জিয়ার রোগ মুক্তি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ১১ জন

ঐতিহ্যের সুন্দর ব্রাহ্মণবাড়িয়ার জন্য সকলকে ভ’মিকা রাখতে হবে : ডাঃ মোঃ আবু সাঈদ

আখাউড়া-আগরতলা রেলপথ নির্মান প্রকল্পের কাজ পরিদর্শনে ভারতের বিশেষ প্রতিনিধি দল 

ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশার চাপায় শিশুর মৃত্যু

র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ও গুলিসহ আটক ২

র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায়  গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

বৈশাখী ভাতা ও ইনক্রিমেন্ট দেয়ায় নাসিরনগরে মাধ্যমিক শিক্ষকদের আনন্দ শোভাযাত্রা

আশুগঞ্জে তারুয়া ইউপি নতুন ভবন নির্মাণ কাজের উদ্ধোধন

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের মনোনয়ন ফরম কিনলেন বিএম ফরহাদ হোসেন সংগ্রামসহ ৭ জন