বৃহস্পতিবার, ৩১শে মে, ২০১৮ ইং ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

লাশচোর!

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর সদর উপজেলায় একটি কবরস্থান থেকে শিশুর লাশ চুরি করে পালানোর সময় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার মাধবদী থানাধীন বাসস্ট্যান্ড এলাকা থেকে লাশসহ ওই ব্যক্তিকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম রেজাউল। তার বাড়ি নরসিংদীর ঘোড়াদিয়ায়।

এদিকে উদ্ধারকৃত লাশটি মহিষাশুড়া ইউনিয়নের আটপাইকা গ্রামের পারভেজ মিয়ার ছেলের বলে জানা গেছে

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, রাত দেড়টার দিকে মাধবদী বাসস্ট্যান্ড এলাকায় গায়ে কাদামাখা অবস্থায় এক ব্যক্তিকে আটক করে স্থানীয়রা। এ সময় তার কাছ থেকে কাফন পেঁচানো একটি শিশুর লাশ উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এলাকাবাসী কয়েকজনের জানায়, গত শুক্রবার পারভেজ মিয়ার চার মাস বয়সী এক ছেলে শিশু মারা যায়। সেদিন সন্ধ্যায় আটপাইকা কবরস্থানে তাকে দাফন করা হয়। দাফনের পর পরই রেজাউল কবরস্থানের পাশে অবস্থান নেয় বলে জানতে পারেন তারা। গভীর রাতে শিশুর লাশ চুরি করে পালানোর সময় তাকে হাতেনাতে আটক করেন তারা। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশে দেওয়া হলেও পাগল বলে রেজাউলকে ছেড়ে দেয় পুলিশ।

এ বিষয়ে মাধবদী থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম জানান, মাধবদী শহরের বাসস্ট্যান্ডে এক ব্যাক্তি লাশ চুরি পালানোর সময় আটক করে জনগণ। এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। পরে স্থানীয় লোকজন সে পাগল বলে জানালে ছেড়ে দেওয়া হয়।

Print Friendly, PDF & Email