বৃহস্পতিবার, ৩১শে মে, ২০১৮ ইং ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

শচীনের সঙ্গে কাটার মাস্টার

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইিপএল) এবার মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে খেলছেন মুস্তাফিজুর রহমান। আজ শনিবার আসরের উদ্বোধনী দিনে তাঁর দল মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের।

তাঁর আগে গতকাল রাতে অনুষ্ঠানে শচীন টেন্ডুলকারের সঙ্গে দেখা হয়ে যায় মুস্তাফিজের। ভারতীয় এই কিংবদিন্তর সঙ্গে ছবি তুলতে মোটেও ভুল করেননি কাটার মাস্টার। সেই ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করেন এই বাংলাদেশি পেসার।

এদিকে মুস্তাফিজ তাঁর দলের সমর্থন চেয়েছেন সবার কাছে। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আশা করছি, সবাই আমাদের দলকে সমর্থন দেবেন। শুধু মুস্তাফিজ নয়, গোটা দলকে সমর্থন দিন—এটাই আমার আশা।’

এর আগে নিজের প্রথম আইপিএলে মাঠে নেমেই মুস্তাফিজ পেয়েছিলেন শিরোপার স্বাদ। সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ২০১৫ সালে দারুণ সাফল্য পেলেও পরের বছর অবশ্য একটি মাত্র ম্যাচে মাঠে নামতে পেরেছিলেন। সেসব পেছনে ফেলে এবার মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে আইপিএলের ১১তম আসরে নতুন শুরু করতে যাচ্ছেন।

আইপিএলের নবম আসরে ১৬ ম্যাচে উইকেট নিয়েছিলেন ১৭টি। সেরা বোলিং ছিল ১৬ রান দিয়ে তিন উইকেট। তবে সবচেয়ে দারুণ নৈপুণ্যটা বোধহয় দেখিয়েছিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষের ম্যাচে। চার ওভারে মাত্র নয় রান দিয়ে পাঞ্জাব ব্যাটসম্যানদের নাচিয়ে নিয়েছিলেন দুই উইকেট। সে ম্যাচের সেরা খেলোয়াড় বেছে নিতে তাই নির্বাচকদের আর তেমন কোনো কষ্টই হয়নি।

Print Friendly, PDF & Email