বৃহস্পতিবার, ৩১শে মে, ২০১৮ ইং ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আশুগঞ্জের বৈইগরে অগ্নিকান্ডে পুড়ে গেছে দুটি বসতঘর : অর্ধ কোটি টাকার ক্ষতি

আশুগঞ্জ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের বৈইগরে অগ্নিকান্ডে পুড়ে গেছে দুটি বসতঘর। বিদ্যুতিক সর্কসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এঘটনায় প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে জানান বাড়ির মালিক আবুল হোসেন খন্দকার।
ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানান, বুধবার রাতে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের বৈইগর গ্রামের উত্তরপাড়া এলাকার অবঃ সেনা সদস্য আবুল হোসেন খন্দকারের বসত ঘরের বিদ্যুতিক মিটার থেকে আগুণের সূত্রপাত ঘটে। এসময় আগুন দ্রুত ঘরের বিভিন্ন অংশে ছড়িয়ে পড়ে। এ পর্যায়ে পাশ্বের ঘরেও আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষনে আগুনে পুড়ে যায় ঘরের সকল আসবাবপত্রসহ সবকিছু।
আগুনের লাগার সময় বাড়িতে ছিলেন না আবুল হোসেন খন্দকারসহ পরিবারের অন্যসদস্যরা। তারা ব্রাহ্মণবাড়িয়া শহরে অবস্থিত নিজেদের আরেক বাড়িতে ছিলেন। খবর পেয়ে বাড়িতে এসে দেখেন বাড়ির সবকিছু আগুনের পুড়ে শেষ হয়ে গেছে। আগুনের লেলিহান শিখা কেড়ে নিয়েছে তাদের সাজানো সংসারের সকল আসবাবপত্র ও বাড়ির দলিলসহ প্রয়োজনীয় কাগজপত্র।
Print Friendly, PDF & Email