g দূর্নীতির অভিযোগে নবীনগর পৌর মেয়র বরখাস্ত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ৯ই অক্টোবর, ২০১৭ ইং ২৪শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

দূর্নীতির অভিযোগে নবীনগর পৌর মেয়র বরখাস্ত

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৬, ২০১৭
news-image

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার মেয়র মোহাম্মদ মাঈন উদ্দিন মাইনুকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। দুর্নীতি ও অনিয়মের অভিযোগে তাকে বরখাস্ত করা হয়। বরখাস্ত হওয়া মেয়র উপজেলা বিএপির সহ-সভাপতি ও যুবদলের যুগ্ম আহ্বায়ক। বৃহস্পতিবার এক লিখিত আদেশে তাকে বরখাস্ত করা হয়। নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালেহীন তানভীর গাজী বিষয়টি নিশ্চিত করে জানান, মেয়রের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ তদন্ত করেই মেয়র মাঈন উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ বরখাস্তের আদেশ প্রত্যাহার না হওয়া পর্যন্ত তার স্থলে প্যানেল মেয়র কবির হোসেন দায়িত্ব পালন করবেন।

সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার মেয়র মাঈন উদ্দিন মাইনুর বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগে স¤প্রতি স্থানীয় সরকার বিভাগ তদন্তকরেন। প্রাথমিক পর্যায়ে তদন্তে মেয়র মাঈন উদ্দিন মাইনুর বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগের সত্যতা মেলে। এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা স্থানীয় সরকার মন্ত্রণালয়ে একটি লিখিত প্রতিবেদন জমা দেন। সেই তদন্ত প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে ৫ অক্টোবর স্থানীয় সরকার বিভাগ উপ-সচিব মো.আবদুর রউফ মিয়া স্বাক্ষরিত এক চিঠিতে নবীনগর পৌরসভার মেয়র মোহাম্মদ মাঈন উদ্দিন মাইনুকে সাময়িক বরখাস্ত করা হয়।

এ ব্যাপারে মেয়র মাঈন উদ্দিন বলেন, আমাকে বরখাস্ত করা হয়েছে বলে শুনেছি। তবে এখন পর্যন্ত বরখাস্তের চিঠি আমার কাছে আসেনি। আমি বিএনপির মেয়র হওয়ায় আমার মান-মর্যাদাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে। আমার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন।

এ জাতীয় আরও খবর