g প্রথমবার একসঙ্গে শহিদ-ক্যাটরিনা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ৯ই অক্টোবর, ২০১৭ ইং ২৪শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

প্রথমবার একসঙ্গে শহিদ-ক্যাটরিনা

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৬, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক: বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে শোনা যাচ্ছে, নতুন আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি শহিদ কাপুরকে নিয়ে নতুন একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন টয়লেট: এক প্রেম কথা সিনেমার পরিচালক শ্রী নারায়ণ সিং। এ সিনেমাতে নায়িকা চরিত্রে দেখা যাবে ক্যাটরিনাকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, ক্যাটরিনা লস অ্যাঞ্জেলেসে যাওয়ার আগে শ্রী নারায়ণ সিং তাকে সিনেমাটির গল্প শুনিয়েছেন। গল্পটি তার পছন্দ হয়েছে এবং তিনি এতে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছেন। এ বিষয়ে বিস্তারিত জানার জন্য তিনি তার টিমকে নির্দেশ দিয়েছেন। লস অ্যাঞ্জেলেস থেকে ফিরেই তিনি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হবেন বলে আশা করা হচ্ছে।

সবকিছু ঠিক থাকলে এটি হবে শহিদ-ক্যাটরিনা জুটির প্রথম সিনেমা। শোনা যাচ্ছে, সিনেমাটির নাম হতে পারে রশ্নি। শহিদ পদ্মাবতী সিনেমার শুটিং শেষ করলেই এই সিনেমার কাজ শুরু হবে।

আাগমী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছেপদ্মাবতী। এতে চিতরের মহারানা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। অন্যদিকে কয়েকদিন আগে সালমান খানের সঙ্গে দুবাইয়ে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং শেষ করেছেন ক্যাটরিনা। বর্তমানে শাহরুখ খানের সঙ্গে আনন্দ এল রাইয়ের সিনেমার শুটিং করছেন তিনি। এছাড়াও রণবীর সিংয়ের সঙ্গে একটি সিনেমায় ক্যাটরিনা অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।