g কণ্ঠশিল্পী মিলার স্বামী কারাগারে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ৯ই অক্টোবর, ২০১৭ ইং ২৪শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

কণ্ঠশিল্পী মিলার স্বামী কারাগারে

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৬, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : দীর্ঘ ১০ বছর চুটিয়ে প্রেম করে গত ১২ই মে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলা। বিয়ের ৫ মাসের মাথায় স্বামীর বিরুদ্ধে মারধর ও যৌতুকের অভিযোগ দায়ের করে মামলা করেছেন মিলা।

আর সেই মামলাতেই গ্রেফতার হয়েছেন তার স্বামী পারভেজ সানজারি। বৃহস্পতিবার (৫ অক্টোবর) মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। এরপর ওই রাতেই তার স্বামীকে গ্রেফতার করে উত্তরার পশ্চিম থানা পুলিশ। আজ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ও উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, নারী নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলায় মিলার স্বামী একাই আসামি। আজ পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছিল। আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মিলার অভিযোগের বরাত দিয়ে আমিনুল ইসলাম আরো বলেন, এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও দশ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন। বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। মিলার বাবা চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে তার চিকিৎসা হয়।