g আশুগঞ্জে নির্মাণাধীন ফিলিং স্টেশনের ছাদ ধসে নিহত ৪ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ৩১শে আগস্ট, ২০১৭ ইং ১৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

আশুগঞ্জে নির্মাণাধীন ফিলিং স্টেশনের ছাদ ধসে নিহত ৪

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২৮, ২০১৭

---

তৌহিদুর রহমান নিটল /সন্তোষ সূএধর আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) থেকে : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় নির্মাণাধীন ফিলিং স্টেশনের ছাদ ধসে বেশ কয়েকজন শ্রমিক আহত হয়েছেন তার মর্ধ্য গুরুতর আহত চার শ্রমিক নিহত হয়েছেন। আজ সোমবার বেলা ২টার দিকে উপজেলার বাহাদুরপুর এলাকায় সায়েরা ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত  শ্রমিকদের উপজেলা স্বাস্হ্য ক্লিনিক ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে ধ্বংসস্তূপের নিচে আরও কয়েকজন শ্রমিক আটকা পড়ে আছেন বলে জানিয়েছেন উদ্ধার হওয়া শ্রমিকরা। তাদেরকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করছে।
প্রর্তক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বেলা ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন বাহাদুপুর এলাকায় সায়েরা ফিলিং স্টেশনের ভবন নির্মাণের কাজ করছিলেন শ্রমিকরা। এ সময় হঠাৎ করে ছাদের বিভিন্ন অংশ ধসে শ্রমিকদের ওপর পড়ে যায়। এতে ধসে পড়া ছাদের নীচে আটকা পড়েন শ্রমিকরা।
আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন ও  বলেন,  উদ্ধারকৃত শ্রমিকদের মর্ধ্যে  চারজনের মৃত্যুর খবর পেয়েছি। বাকীদের  জীবিত উদ্ধার করা হয়েছে। এখনও উদ্ধার  কার্যক্রম চলছে।