g ‘নবাব’ এবার নবাবি দেখাবে ভারতে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১১ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৭শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘নবাব’ এবার নবাবি দেখাবে ভারতে

AmaderBrahmanbaria.COM
জুলাই ৬, ২০১৭

---

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশে ব্যাপক সফলতার পর এবার ভারতে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত সুপারহিট ছবি ‘নবাব’। মুক্তির দিন ধার্য করা হয়েছে ২৮ জুলাই। এমন খবর জানিয়েছে ছবিটির ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ। মঙ্গলবার এসকে মুভিজ তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানায়। তারা ধারণা করছেন, বাংলাদেশের মতো ‘নবাব’ তার নবাবি ভারতেও দেখাবে।

অথচ ঈদের আগে শাকিব খানের ছবি ‘নবাব’ ও কলকাতার জিতের ‘বস-টু’ মুক্তি নিয়ে জল কম ঘোলা করা হয়নি। রাজপথেও নেমেছিলেন এফডিসিতে নবগঠিত চলচ্চিত্র পরিবারের ব্যানারে একদল শিল্পী ও কলাকুশলী। কিন্তু শেষ পর্যন্ত দুটি ছবির মুক্তি ঠেকাতে পারেননি তারা। আর মুক্তির আগেই ছবি দুটির টেবিল কালেকশন ছিল সাড়ে ৩ কোটি টাকারও বেশি।

বিশেষ করে মুক্তিপরবর্তী শাকিব খান অভিনীত ‘নবাব’ ছবিটির জন্য এ আন্দোলন রীতিমতো আশীর্বাদ বয়ে এনেছে। কারণ আন্দোলনের ফলে এ ছবিটি দর্শকের কাছে এতটাই আগ্রহের বস্তু হয়ে দাঁড়ায় যে, টিকিট না পেয়ে প্রেক্ষাগৃহে ভাঙচুর করারও খবর পাওয়া গেছে।

কেউ কেউ বলছেন, চলচ্চিত্র পরিবারের ‘নবাব’ ঠেকানোর আন্দোলন-অবরোধই আশীর্বাদ নিয়ে এসেছে ছবিটির জন্য। তাদের আন্দোলন কোটি কোটি টাকার প্রচারণার কাজ করেছে। যার ফল ছবি সুপারহিট। যদিও কলকাতার জিৎ অভিনীত ‘বস-টু’ ছবিটি ‘নবাব’-এর ধারে কাছেও নেই।