বুধবার, ২১শে জুন, ২০১৭ ইং ৭ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

আবারো লন্ডনে হামলা, আহত বেশ কয়েকজন

AmaderBrahmanbaria.COM
জুন ১৯, ২০১৭
news-image

---

 

আন্তর্জাতিক ডেস্ক :উত্তর লন্ডনে সেভেন সিস্টারস রোডের ফিনসবারি পার্ক মসজিদের কাছে পথচারীদের ওপর দ্রুত গতির একটি গাড়ি উঠিয়ে দিয়েছে হামলাকারীরা। এতে বেশ কয়েকজন পথচারী আহত হয়েছেন। পুলিশের বরাত দিয়ে সোমবার বিবিসি এ খবর জানায়।

লন্ডন ব্রিজ এলাকায় হামলার রেশ কাটতে না কাটতেই এ হামলা চালানো হলো। চলতি মাসের শুরুতে চালানো ওই হামলায় অন্তত সাতজন নিহত এবং ৪৮ জন আহত হয়েছিল। পুলিশের গুলিতে নিহত হয়েছিল তিন হামলাকারী।

এদিকে, ফিনসবারি পার্ক এলাকায় হামলার ঘটনাকে ‘গুরুতর’ উল্লেখ করে লন্ডন মেট্রোপলিটন পুলিশ জানায়, রবিবার রাতে সেভেন সিস্টারস রোডের ফিনসবারি পার্ক মসজিদের কাছে পথচারীদের ওপর দ্রুত গতির একটি গাড়ি উঠিয়ে দেয় হামলাকারীরা। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

বিবিসি জানায়, ধারণা করা হচ্ছে- অধিকাংশ আহতই ইফতার শেষে মাগরিবের নামাজ আদায় করে মসজিদ থেকে বের হচ্ছিলেন। এসময়ই দ্রুত গতিতে তাদের ওপর ভ্যানটি চালিয়ে দেয় সন্ত্রাসীরা।

তাৎক্ষণিকভাবে হামলার কারণ জানা যায়নি। দ্যা মুসলিম কাউন্সিল অব ব্রিটেন (এমসিবি) জানায়, মুসল্লিদের ওপর পরিকল্পিতভাবে ভ্যান দিয়ে এ হামলা চালানো হয়েছে। সূত্র: বিবিসি

এ জাতীয় আরও খবর