g ভিডিও স্ক্যান্ডাল: অস্বস্তিতে জয়সুরিয়া | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১১ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৭শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ভিডিও স্ক্যান্ডাল: অস্বস্তিতে জয়সুরিয়া

AmaderBrahmanbaria.COM
জুন ২, ২০১৭

---

অনলাইন ডেস্ক : ক্রিকেট ছাড়ার পর অনেক বছর কেটে গেছে শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক সনাৎ জয়সুরিয়ার। কিন্তু হঠাৎ তার একটা গোপন ভিডিও ফাঁস হতেই চাঞ্চল্য ছড়িয়েছে সারা ক্রিকেট বিশ্বে। সেটা হল সাবেক বান্ধবীর সঙ্গে তার একটা গোপন ভিডিও। সেই ভিডিও সামনে আসতেই রীতিমতো অস্বস্তিতে শ্রীলঙ্কার সাবেক এই অধিনায়ক। বর্তমানে তিনি শ্রীলঙ্কার ক্রিকেট নির্বাচক কমিটির অন্যতম সদস্য।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে শ্রীলঙ্কা দলের সঙ্গে এমনিতেই পাঠানো হয়নি জয়সুরিয়াকে। তার অতীত রেকর্ড দেখেই হয়তো খুব একটা কঠিন শাস্তি দেয়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের এক প্রভাবশালী কর্মকর্তা একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘‘ব্যক্তিগত অশ্লীল ভিডিও ফাঁস হয়ে যাওয়ার পর জয়সুরিয়ার বিরুদ্ধে জনগণের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়েছে। এমন পরিস্থিতিতে বোর্ডের কেউই চাইছেন না তাকে নির্বাচক পদে রাখা হোক। ’’

ভিডিওতে জয়সুরিয়া সঙ্গে তার সাবেক বান্ধবীকে দেখা গেছে। তিনি বর্তমানে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীর স্ত্রী। পাশাপাশি একটি গসিপ ওয়েবসাইট, টিভি ও রেডিও চ্যানেলের মালিক। তার সঙ্গে জয়সুরিয়ার গোপন ভিডিও ফাঁস হতেই এখন তীব্র অস্বস্তিতে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও।

ওই নারী জানিয়েছেন, এই ভিডিওটা যখন শ্যুট হয়েছিল, তখন তারা দু’জনের প্রেমিক-প্রেমিকা ছিলেন। এমনকী, জয়সুরিয়ার সঙ্গে তার মন্দিরে বিয়েও হয় বলে জানিয়েছেন ওই নারী।